সর্বশেষ
কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর         ‘কৃষ ফোর’-এ হৃতিকের নায়িকা দীপিকা?         ভারত-পাকিস্তানের মধ্যে সিরিজ দেখতে চান ওয়াকার         পরিচ্ছন্নকর্মীর কাছে দুঃখপ্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির         তরুণীদের মাদক পাচারে বাধ্য করায় গ্রেফতার ফুটবল রেফারি         না পালিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলুন: ট্রাম্পকে চীনের খোঁচা         এবার ঝাড়খণ্ড ও উড়িষ্যা রাজ্যে ঢুকছে পঙ্গপাল, কড়া সতর্কতা জারি         করোনায় মৃত্যু ৩ লাখ ৭৭ হাজার ছাড়িয়ে, এত লাশ রাখব কোথায়?         করোনায় আক্রান্ত সাড়ে ৬৩ লাখ ছাড়াল         গুরুতর অসুস্থ রোগীর দায়িত্ব নিচ্ছে না হাসপাতাল         ভারতে বাসে দূরত্ববিধির বালাই নেই, বাড়ছে সংক্রমণ         নাসিম আইসিইউতে,শারীরিক অবস্থা স্থিতিশীল         করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ         খুলতে যাচ্ছে হজের দুয়ার, সিদ্ধান্ত আসবে ১৫ জুনের মধ্যে         পাকিস্তান দলকে নেতৃত্ব দেয়ার জন্য বাবর আজম উপযুক্ত: মিসবাহ        

দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ নৌ-শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক:   দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের পূর্বপাড়া খালে ঝুলে থাকা বিদ্যুতের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্টিলের নৌকার দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো ব্রাক্ষণবাড়িয়া জেলার সড়াইল উপজেলার পানেশ্বর গ্রামের নবাব মিয়ার ছেলে মামুন মিয়া (২৮) ও খুরশিদ মিয়ার ছেলে হাবিবুল্লাহ (৩০)।

এলাকাবাসী জানান, ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে ফেরার পথে বিদ্যুতের ঝুলন্ত লাইনে বৈঠা লেগে ক্যাবল ছিড়ে স্টিলের নৌকা বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

নিহতদের সঙ্গীয় সুজন মিয়া ওরফে উকিল মিয়া ও বাচ্চু মিয়া বলেন, ‘সকালে আমরা নৌকায় রাখা ইট বিক্রি করতে পূর্ব হাটির খালে নৌকা নিয়ে ঘাটে ভিড়িয়ে কিছু মাল তুলে ফেরার পথে বিদ্যুতের নিচু লাইনে নৌকার বৈঠা লেগে নৌকার সারং মামুন মিয়া পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করতে হাবিবুল্লাহ পানিতে ঝাঁপ দেয় এবং চিৎকার দিয়ে বলে পানিতেও কারেন্ট; এরপর সে ডুবে যায়। এলাকাবাসীর সহযোগীতায় অনেক খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় হাবিবুল্লাহকে উদ্ধার করা হয়।

নৌকায় থাকা সুজন মিয়া ও বাচ্চু মিয়া বেঁচে থাকলেও কিছু বলতে পারবো না বলেই কান্নায় ভেঙ্গে পড়ছেন ও মাঝে মাঝেই মুর্ছা যাচ্ছেন। ঘটনার খবর চারদিকে ছড়িয়ে পড়লে শতশত নারীপুরুষ ঘটনাস্থলে ভিড় করে।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঝুঁকিপূর্ণ বিদ্যুতের লাইন এতই নিচু দিয়ে নেয়া হয়েছে যে, হেঁটে গেলেও মানুষের মাথায় লেগে যাওয়ার সম্ভাবনা। এই বিষয়ে এলাকাবাসী দিরাই বিদ্যুৎ অফিসের লোকজনদের বারবার জানালেও ঝুঁকি এড়াতে সংশ্লিষ্ট বিদ্যুৎ কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি বলে জানায় এলাকাবাসী।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নবাগত আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী বিপ্লব রায় বলেন, আমি এলাকায় নতুন এসেছি, সহকারী প্রকৌশলীসহ অফিসের লোকজনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।






Related News

  • সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে, নতুন শনাক্ত ৪৯
  • সিলেটে র‍্যাবের ১৩ সদস্যের করোনা শনাক্ত
  • অন্যরকম ঈদ
  • শাওয়ালের ছয় রোজার গুরুত্ব
  • শ্বাসকষ্ট নিয়ে শামসুদ্দিন হাসপাতালে কাউন্সিলর আজাদ
  • প্রসঙ্গ : প্যারোল এবং আমজনতার ভাবনা
  • দেশের সকল হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেয়ার নির্দেশ
  • ঝড়ে গাছ ভেঙে ঘরের চালে, জয়পুরহাটে ঘুমন্ত ৪ জনের মৃত্যু
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *