রবিবার, ০৮ সেপ্টে ২০১৯ ০৮:০৯ ঘণ্টা

কুলাউড়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ৩

কুলাউড়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ৩

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ায় পূর্ব শত্রুতার জেরে এক কিশোরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একই পরিবারের ৩ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র কিশোর সুলেমান (১৩) গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ির উত্তর পাশের একটা বটগাছের নিচে বসেছিল।
একই গ্রামের আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে তাদের ঘরে ডেকে নেওয়া হয়। ঘরের ভেতরে রশি দিয়ে হাত-পা বেঁধে তাকে বেদম মারপিট করা হয়।

এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলেও উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। একপর্যায়ে স্থানীয় ইউপি সদস্য মাসুক মিয়া এসে সুলেমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন এবং তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুলেমানের মৃত্যু হয়।

আজ রোববার (৮ সেপ্টেম্বর) ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুলাউড়া থানার পুলিশ আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে আসলিমা বেগমকে (১৮) আটক করেছে। এ ঘটনায় রোববার নিহত কিশোরের বড় ভাই ৫ জনের নামে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, ঘটনার সাথে জড়িত ৩ আসামিকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter