সর্বশেষ
ডলারের দাম কমেছে         রিজেন্টের মতো প্রতিষ্ঠান অনুমোদন পায় কীভাবে: সংসদে জিএম কাদের         ‘কোরবানির পশু বিদেশ থেকে আনার অনুমতি দেয়া হবে না’         যুক্তরাষ্ট্রে স্কুল খুলতে ট্রাম্পের হুমকি         অবৈধ উপার্জনের জন্য পুলিশের চাকরি নয়: আইজিপি         স্বাস্থ্য অধিদফতরের কালো তালিকায় ১৪ ঠিকাদার         মহামারী শুরু থেকে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ইরানে         স্বাস্থ্যখাতের আলোচিত সেই মিঠু যা বললেন দুদকে         এশিয়া কাপ স্থগিত ঘোষণা, পরবর্তী দুই আসরের আয়োজক যারা         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের ব্যাংক হিসাব স্থগিত         সাহেদ খুব সুচতুর প্রতারক: হাছান মাহমুদ         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         ইউনিটের ২ সদস্যের করোনা পজিটিভ, কোয়ারেন্টিনে অপূর্ব ও মেহজাবীন         বাসার তাকে পুরনো কাগজের মধ্যে সাপ, কামড়ে নারীর মৃত্যু         মোটরসাইকেলে ঘুরতে যাওয়াই কাল হল সাব্বিরের        

কুলাউড়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আটক ৩

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ায় পূর্ব শত্রুতার জেরে এক কিশোরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একই পরিবারের ৩ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র কিশোর সুলেমান (১৩) গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ির উত্তর পাশের একটা বটগাছের নিচে বসেছিল।
একই গ্রামের আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে তাদের ঘরে ডেকে নেওয়া হয়। ঘরের ভেতরে রশি দিয়ে হাত-পা বেঁধে তাকে বেদম মারপিট করা হয়।

এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলেও উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। একপর্যায়ে স্থানীয় ইউপি সদস্য মাসুক মিয়া এসে সুলেমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন এবং তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টায় সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুলেমানের মৃত্যু হয়।

আজ রোববার (৮ সেপ্টেম্বর) ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুলাউড়া থানার পুলিশ আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে আসলিমা বেগমকে (১৮) আটক করেছে। এ ঘটনায় রোববার নিহত কিশোরের বড় ভাই ৫ জনের নামে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, ঘটনার সাথে জড়িত ৩ আসামিকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Related News

  • সদরঘাটে লঞ্চডুবি: ধাক্কা দেয়া লঞ্চের মালিক গ্রেফতার
  • প্রতারণায় সাহেদের নাটকীয় উত্থান
  • সুমিত চৌধুরীকে নিয়ে পুলিশে অস্বস্তি
  • পদ্মায় নৌকাডুবির একদিন পর মিলল ২ কৃষকের লাশ, নিখোঁজ ২
  • শিশু সাহিত্যিক আলম তালুকদার আর নেই
  • গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু
  • দোকান গুটিয়ে ফেলছেন ক্ষুদ্র উদ্যোক্তারা
  • করোনায় বিপর্যয়ের মুখে শ্রীমঙ্গলের পর্যটনশিল্প
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *