সর্বশেষ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০         হবিগঞ্জে গাড়িচাপায় চালকসহ নিহত ২         দিরাইয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান         বুধবার থেকে সিলেটসহ সারাদেশে শীতের তীব্রতা বাড়ার সম্ভাবনা         মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত         নির্ধারিত সময়ের মধ্যেই বাঁধের কাজ সম্পন্ন হবে: ইউএনও সফি উল্লাহ         যে কারণে রিকশা চালাচ্ছেন শত বছর বয়সী বৃদ্ধা         আলো ছড়াচ্ছে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল         সুনামগঞ্জে তীব্র শীতে বৃদ্ধের মৃত্যু         প্রধানমন্ত্রীর দেয়া চেক পেলো সিলেটের ২৪ হতদারিদ্র         হঠাৎ কেঁপে উঠলো সিলেট, আতঙ্ক         চুনারুঘাটে ভাতিজিকে ধর্ষণকারী লম্পট চাচার বিরুদ্ধে মামলা         দক্ষিণ সুরমায় অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি         সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত         মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি        

কুমিল্লায় বাসের ধাক্কায় এএসআইসহ নিহত ৩

নিউজ ডেস্ক: কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত একটি কাভার্ডভ্যানকে রেকার দিয়ে উঠানোর সময় দ্রুতগতির একটি বাস পেছন থেকে রেকারটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

আজ সোমবার সকালে চৌদ্দগ্রামের বাবুর্চি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআইয়ের নাম আক্তার হোসেন। তিনি মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার ছোট বাতুয়া গ্রামে। নিহত বাকি দু’জন হলেন- কাভার্ডভ্যানের হেলপার লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের ইসমাইল হোসেন বাবুলের ছেলে মোঃ সুমন(২৬) ও নোয়াখালীর সেনবাগ থানার নিজ সেনবাগ গ্রামের ছালেহ আহমদের ছেলে মোঃ ফাহাদ (২৬)।

এছাড়াও দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। এরমধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন; চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের আবুল কাশেমের ছেলে রেকার চালক স্বপন(২৮) ও তার ভাই হেলপার মামুন(১৬)। আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।






Related News

  • ফেসবুকে স্ট্যাটাস: অত:পর নিজের পিস্তল দিয়ে পুলিশের গুলি!
  • নামের মিল থাকায় জেলে গেলেন চা বিক্রেতা
  • চা উৎপাদনে ১৬৫ বছরের রেকর্ড ভাঙলো বাংলাদেশ
  • সিলেটের ১জনসহ ৩১ বাংলাদেশিকে ফেরত পাঠাল যুক্তরাষ্ট্র
  • যে কারণে বাংলাদেশে পেঁয়াজ রপ্তানি করতে চায় ভারত
  • প্রকল্পের টাকায় এবার বিদেশ ভ্রমণ করলেন ১৪ কর্মকর্তা
  • সিলেটের ১৬৫জনসহ সারাদেশে সরকারি স্বীকৃতি পাচ্ছেন ১ হাজার ৩৫৯ জন মুক্তিযোদ্ধা
  • এ কেমন বর্বরতা: বৃদ্ধাকে রেলস্টেশনে ফেলে গেল স্বজনরা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *