সর্বশেষ
১৭ বছর পর মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিলেন মার্কিন সুপ্রিমকোর্ট         সাইবেরিয়ায় দাবানলে পুড়ে গেছে সাড়ে ৩ লাখ হেক্টর বন         আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস         ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি         ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম         করোনাভাইরাস নিয়ে আমিও গান গেয়েছি         বানান বিতর্ক নিয়ে যা বলল বাংলা একাডেমি         বাবার অগ্রযাত্রা সহজ ছিল না: শামীম ইসলাম         যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি         ব্রিটেনে এক লাখ আধুনিক দাস         স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয়ের অভাব আছে: কাদের         সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখেরও বেশি কোভিড রোগী         যুদ্ধবিমানের নকশায় ভূমিকা রেখেছিল যে কিশোরী স্কুলছাত্রী         করোনার বিস্তার রোধে ক্যালিফোর্নিয়ায় কঠোর বিধিনিষেধ আরোপ         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা সম্পন্ন        

আগের মালিকানাতেই খেলবে ‘সিলেট সিক্সার্স’

নিউজ ডেস্ক: আগের মালিকানায়ই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরে অংশ নেবে সিলেটের ফ্র্যাঞ্চাইজি ‌‘সিলেট সিক্সার্স’।

শনিবার বিপিএল গভর্নিং বডির সাথে দীর্ঘক্ষণ আলোচনা শেষে আগামী চার বছরের জন্য দল রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বৈঠক শেষে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত।

তিনি জানান, বিপিএল গভর্নিং বডির সাথে আলোচনা শেষে আগামী চার বছরের জন্য তারা সিলেট সিক্সার্স ফ্র্যাঞ্চাইজি ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া গভর্নিং বডির কাছে তারা কিছু দাবিও তুলে ধরেছেন বলে জানান তিনি।

এ বৈঠকে সিলেট সিক্সার্সের চিফ পেট্রোন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিপিএলে তিন বছরের জন্য সিলেট সিক্সার্স ফ্যাঞ্চাইজির মালিকানা কিনেছিলেন শাহেদ মুহিত। সেই মেয়াদ পেরিয়ে যাওয়ায় এ বছর থেকে নতুন করে আয়োজক বিসিবি’র সাথে চুক্তি করতে হচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলোকে। তবে নানা কারণে সিলেট সিক্সার্সের মালিকানায় শাহেদ মুহিতের না থাকা নিয়ে গেল কয়েকদিন ধরে আলোচনা চলছিল। অবশেষে তিনি বিপিএলে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন।






Related News

  • সিলেট বিভাগে করোনার সংক্রমণ ৬ হাজার ছুঁই ছুঁই
  • ডা. দুলাল-ডা. হিমাংশুসহ ৪ জনকে উকিল নোটিশ
  • ডিবি কার্যালয়ে সাবরিনা
  • সিলেটে স্বাস্থ্যবিধি মেনে খুলল হোটেল-রেস্টুরেন্ট
  • কুড়িগ্রামের বন্যা পরিস্থিতির মারাত্মক অবনতি
  • নুরুল ইসলাম ছিলেন সাহসী মুক্তিযোদ্ধা: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম
  • যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে
  • আজীবন যিনি সংগ্রামী স্বপ্নদর্শী স্বজন
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *