রাজনগরে সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে নিহত ৩

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের রাজনগরে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় তুতি মিয়া (৭০), সেলিম মিয়া সেলুন (৫২) নামে ২ জন নিহত ও পানিতে ডুবে মানসুরা আখতার (৩) এক শিশুর মৃত্যু হয়েছে।

স্বজনদরে আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের নির্দেশে রাজনগর থানার পুলিশ নিহতদের লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় রাজনগর উপজেলার সৈয়দনগর গ্রামের সেলিম মিয়া সেলুন (৫২) মৌলভীবাজার শহর থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মনসুরনগর ইউনিয়নের চাটুরা এলাকায় পেছন থেকে ছিটকে পড়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একই দিনে উপজেলার বিসাইর দোকান এলাকায় সকাল সাড়ে ১১টার দিকে তুতি মিয়া (৭০) নামে এক বৃদ্ধকে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল ধাক্কা দয়ে। এতে গুরুতর আহত হয়ে তিনি রাস্তায় পড়ে যান। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহতদের পরিবারের লোকজন লাশ দু’টি ময়নাতদন্ত ছাড়া দাফন করার অনুমতি নিয়ে রাজনগর থানা পুলিশের কাছে গেলে পুলিশ ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করে।

এছাড়া বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পার্শিপাড়া গ্রামে পানিতে ডুবে মানসুরা আখতার (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তার পিতার নাম মাসুদ আহমদ খান। বাড়ির লোকজনের অজান্তে পুকুরের পানিতে পড়ে তার মৃত্যু হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, দুর্ঘটনার ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেননি। নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে এডিএম নির্দেশে মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য