বৃহস্পতিবার, ২২ আগ ২০১৯ ০৬:০৮ ঘণ্টা

জকিগঞ্জে বিএনপি নেতাসহ গ্রেফতার ৭

জকিগঞ্জে বিএনপি নেতাসহ গ্রেফতার ৭

নিউজ ডেস্ক: জকিগঞ্জে অভিযান চালিয়ে পৃথক মামলার সাজাপ্রাপ্ত আসামি ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে মাদক, নারী ও শিশু নির্যাতন আইন মামলার আসামিও রয়েছেন।

বুধবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের।

তিনি জানান, জকিগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা ও ফোর্সদের আন্তরিক প্রচেষ্ঠায় জকিগঞ্জ-বিয়ানীবাজারসহ সিলেটের বিভিন্ন থানায় দায়ের হওয়া একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামিদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন- জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানার ডাকাতিসহ একাধিক মামলার পরোয়ানাভূক্ত আসামি জকিগঞ্জ উপজেলার মাতারগ্রামের মৃত ফুরুক আহমদ ওরফে ফারুক মিয়ার ছেলে মো. শিপার আহমদ সিফার (৩৬), নারী ও শিশু নির্যাতন দমন আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামি মাতারগ্রামের আব্দুল মনাফের ছেলে আনোয়ার হোসেন (৩৬), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামি বিরশ্রী ইউপির বড়পাথর সাদিপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ছিদ্দেক আহমদ ওরফে কোটলাই (৩৫), দক্ষিণ সুরমা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি বারঠাকুরী ইউপির পিল্লাকান্দি গ্রামের মৃত বলু মিয়ার ছেলে আব্দুর রহিম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি জকিগঞ্জ ইউপির সেনপতিরচক গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে মানিক মিয়া (৪৪), নারী ও শিশু নির্যাতন দমন আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামি সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত সুয়াইবুর রহমানের ছেলে উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক লেইছ আহমদ (৪৫) ও সিলেট জালালাবাদ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামি খলাছড়া ইউপির খলাছড়া গ্রামের কুটি মিয়ার ছেলে ফরিদ মিয়া (৩০)।

ওসি আরও জানান, এমন অভিযান অব্যাহত থাকবে। জকিগঞ্জে কোনোভাবেই কোনো অপরাধী আইনের বাইরে থাকার সুযোগ নেই। জকিগঞ্জ থানাকে অপরাধ মুক্ত করতে তিনি অঙ্গীকারবদ্ধ।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter