সর্বশেষ
মোদির কাছে ফের বকেয়া টাকা চাইলেন মমতা         দুর্গাপুর থানার ওসি ক্লোজড         কক্সবাজার সদর থানার ওসি ক্লোজড         সিনহা হত্যা মামলায় পুলিশের ৩ সাক্ষীর রিমান্ড চেয়েছে র‌্যাব         সিলেটে জঙ্গিদের ভাড়া বাসা ঘিরে রেখেছে পুলিশ         এবার লেবানন ইস্যুতে ফ্রান্স-তুরস্ক সম্পর্কে ফাটল         ভারত আপিল না করে বন্ধুসুলভ আচরণ করেছে: ওবায়দুল কাদের         পুতিনের মেয়ের শরীরে পুশ করা হলো বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         দেশে করোনায় আরও ৩৩ প্রাণহানি, শনাক্ত ২৯৯৬         সীমান্তে এবার নিজ দেশের নাগরিককে গুলি করে মারল বিএসএফ         গাজার প্রবেশদ্বার বন্ধ করে দিল ইসরাইল         সিলেটে ৫ জঙ্গী আটক, শাহজালাল মাজারে হামলার পরিকল্পনা!         প্রদীপে চাপা পড়ছে লিয়াকতের অপকর্ম         লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত বেড়ে ২২০         মাথাপিছু আয় ২ হাজার ডলার ছাড়াল        

ইউনাইটেড মুসলিম ডে প্যারেড ২০১৯ বাস্তবায়ন করার লক্ষে প্রস্তুতি সভা ২১ আগষ্ট

নিউজ ডেস্ক: ইউনাইটেড মুসলিম ডে প্যারেড-২০১৯ এর প্রস্তুতির জন্য মুসলিম ফাউন্ডেশন অফ আমেরিকা এর পক্ষে প্যারেড অনুষ্ঠানের চেয়ারম্যান ফার্রিস ফাইয়াজ ও প্রধান উপদেষ্টাঃ- ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক ডঃ মুফতি মুনির আহমেদ আখুন এবং সভাপতি মুফতি লুৎফুর রহমান ক্বাসিমী উলামায়ে কেরাম ও সম্মানিত আইম্মায়ে এজামের প্রতি বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন। যা আগামী ২১ আগস্ট ২০১৯ ইং দুপুর ১:৩০ ঘটিকায় ১৯২-০২ জামাইকা এভিনিউতে Law Office Of Farris Fayyaz -এ অনুষ্ঠিত হবে।

তারা বলেন, শুধুমাত্র নিউইয়র্ক শহরে এক মিলিয়ন মুসলিম ভোটার বাস করেন।
তাই আমরা বিশ্বকে এটা দেখানোর চেষ্টা করব যে, ম্যানহাটন মুসলিম ডে প্যারেডে ১০ লক্ষ মুসলিম অভিযাত্রা চালাবে। প্যারেডের সামনে ইমামদের বিশেষ দল থাকবে। যার নেতৃত্বে থাকবেন ডঃ মুফতি মুনির আহমেদ আখুন ও মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী এবং অন্যান্য দায়িত্বশীলগণ।

ইমাম এবং উলামাদের সন্মান প্রদর্শনের জন্য তাদের ঠিক পেছনে থেকে মার্চ চলবে প্রথম থেকে শেষ পর্যন্ত। তাই আমরা নিউইয়র্ক এবং অন্যান্য শহরে অবস্থিত উলামা এবং ইমামদেরকে এই গুরুত্বপূর্ণ সমাবেশে অংশগ্রহণ এবং সাম্প্রতিক কাশ্মীর ও চীনে বসবাসরত মুসলিমদের স্বাথীনতা ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করার উদাত্ত্ব আহবান জানাচ্ছি। এছাড়া ইউনাইটেড মুসলিম ডে প্যারেড আগামী ২২ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ ঘটিকায় মেডিসন এভিনিউ এবং ৩৮ স্ট্রীট ম্যানহাটনে অনুষ্ঠিত হবে।

ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক এর আহবানে নিউ ইয়র্কের ও আশপাশের সকল উলামায়ে কেরাম ও আইন্মায়ে এজাম অনুগ্রহ করে উক্ত গুরুত্বপূর্ণ আলোচনা সভায় অংশগ্রহণের জন্য জোর আশাবাদ ব্যক্ত করেছেন ।






Related News

  • দুই কুয়েতি এমপির বিরুদ্ধে পাপুলকে সহযোগিতার অভিযোগ
  • প্রবাসীদের কষ্ট কেউ বোঝে না, সবাই খোঁজে টাকা
  • কামরানের মৃত্যুতে মালয়েশিয়ায় সিলেট ডায়নামিকের দোয়া মাহফিল
  • কানাডায় করোনায় গোলাপগঞ্জ ফাউন্ডেশনের উপদেষ্টার মৃত্যু
  • ইতালির মিলানে বাংলাদেশির রহস্যজনক মৃত্যু
  • স্যালুট বাঙালি বীর ডাক্তার ফেরদৌস
  • করোনা সন্দেহে মারা যাওয়া মহিলার দাফন-কাফন এর দায়ভার নিবে কে?
  • ইতালিতে করোনাভাইরাসে এক বাংলাদেশির মৃত্যু
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *