শনিবার, ১৭ আগ ২০১৯ ০৯:০৮ ঘণ্টা

ইউনাইটেড মুসলিম ডে প্যারেড ২০১৯ বাস্তবায়ন করার লক্ষে প্রস্তুতি সভা ২১ আগষ্ট

ইউনাইটেড মুসলিম ডে প্যারেড ২০১৯ বাস্তবায়ন করার লক্ষে প্রস্তুতি সভা ২১ আগষ্ট

নিউজ ডেস্ক: ইউনাইটেড মুসলিম ডে প্যারেড-২০১৯ এর প্রস্তুতির জন্য মুসলিম ফাউন্ডেশন অফ আমেরিকা এর পক্ষে প্যারেড অনুষ্ঠানের চেয়ারম্যান ফার্রিস ফাইয়াজ ও প্রধান উপদেষ্টাঃ- ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক ডঃ মুফতি মুনির আহমেদ আখুন এবং সভাপতি মুফতি লুৎফুর রহমান ক্বাসিমী উলামায়ে কেরাম ও সম্মানিত আইম্মায়ে এজামের প্রতি বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আহবান জানিয়েছেন। যা আগামী ২১ আগস্ট ২০১৯ ইং দুপুর ১:৩০ ঘটিকায় ১৯২-০২ জামাইকা এভিনিউতে Law Office Of Farris Fayyaz -এ অনুষ্ঠিত হবে।

তারা বলেন, শুধুমাত্র নিউইয়র্ক শহরে এক মিলিয়ন মুসলিম ভোটার বাস করেন।
তাই আমরা বিশ্বকে এটা দেখানোর চেষ্টা করব যে, ম্যানহাটন মুসলিম ডে প্যারেডে ১০ লক্ষ মুসলিম অভিযাত্রা চালাবে। প্যারেডের সামনে ইমামদের বিশেষ দল থাকবে। যার নেতৃত্বে থাকবেন ডঃ মুফতি মুনির আহমেদ আখুন ও মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী এবং অন্যান্য দায়িত্বশীলগণ।

ইমাম এবং উলামাদের সন্মান প্রদর্শনের জন্য তাদের ঠিক পেছনে থেকে মার্চ চলবে প্রথম থেকে শেষ পর্যন্ত। তাই আমরা নিউইয়র্ক এবং অন্যান্য শহরে অবস্থিত উলামা এবং ইমামদেরকে এই গুরুত্বপূর্ণ সমাবেশে অংশগ্রহণ এবং সাম্প্রতিক কাশ্মীর ও চীনে বসবাসরত মুসলিমদের স্বাথীনতা ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করার উদাত্ত্ব আহবান জানাচ্ছি। এছাড়া ইউনাইটেড মুসলিম ডে প্যারেড আগামী ২২ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ ঘটিকায় মেডিসন এভিনিউ এবং ৩৮ স্ট্রীট ম্যানহাটনে অনুষ্ঠিত হবে।

ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউ এস এ ইনক এর আহবানে নিউ ইয়র্কের ও আশপাশের সকল উলামায়ে কেরাম ও আইন্মায়ে এজাম অনুগ্রহ করে উক্ত গুরুত্বপূর্ণ আলোচনা সভায় অংশগ্রহণের জন্য জোর আশাবাদ ব্যক্ত করেছেন ।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter