সর্বশেষ
কোমা থেকে ফিরে ফরাসি বলতে শুরু করেন ইংলিশ ফুটবলার!         যুক্তরাজ্যে করোনায় প্রায় ৫০ হাজার মৃত্যু: রয়টার্স         প্রত্যেক জেলা হাসপাতালে আইসিইউ নিশ্চিতের নির্দেশ প্রধানমন্ত্রীর         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমকে প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে         স্বাস্থ্যবিধির বালাই নেই, দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ         শামসুদ্দিনে করোনায় কানাইঘাটের বৃদ্ধের মৃত্যু         কাল আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘নিসর্গ’         করোনা আপডেট: ২৪ ঘণ্টায় শনাক্ত ২৯১১, মৃত ৩৭, সুস্থ ৫২৩         ফের সংঘাতে পরিবহন শ্রমিকরা, পুলিশের গুলি         কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর         ‘কৃষ ফোর’-এ হৃতিকের নায়িকা দীপিকা?         ভারত-পাকিস্তানের মধ্যে সিরিজ দেখতে চান ওয়াকার         পরিচ্ছন্নকর্মীর কাছে দুঃখপ্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির         তরুণীদের মাদক পাচারে বাধ্য করায় গ্রেফতার ফুটবল রেফারি         না পালিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলুন: ট্রাম্পকে চীনের খোঁচা        

বাহুবলে ট্রাকচাপায় নিহত ২

নিউজ ডেস্ক: হবিগঞ্জের বাহুবলে ট্রাকচাপায় আলফু মিয়া (৭০) ও সোহেল আহমেদ (৩০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে রাহেল আহমেদ নামে আরো এক কিশোর। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার চলিতাতলা তেহমুনীয়ায়।

নিহত আলফু মিয়া স্থানীয় নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লার পুত্র ও নিহত সোহেল আহমেদ উপজেলার রসুলপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে বৃদ্ধ আলফু মিয়া মহাসড়কের চলিতাতলা তেহমুনীয়ায় রাস্তা পারাপরের সময় ঢাকাগামী একটি ট্রাক তার কাছাকাছি চলে এলে তিনি আতঙ্কিত হয়ে পড়েন। এ অবস্থায় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধকে চাপা দিয়ে রাস্তার পার্শ্বে থাকা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আলফু মিয়া মারা যান এবং সিএনজি অটোরিকশায় থাকা যাত্রী সোহেল আহমেদ ও রাহেল আহমেদ (১৩) গুরুতর আহত হন। আহতাবস্থায় সোহেল আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। আহত কিশোর রাহেল আহমেদকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, ট্রাকচালক ময়মনসিংহ জেলার নান্দাই উপজেলার কালুরামপুর গ্রামের মুহাম্মদ আলীর পুত আলমগীর কবীর (২৩) ও হেলপার একই গ্রামের মঞ্জুর হোসেনের পুত্র ফারুক হোসেনকে (২২) আটক করা হয়েছে।






Related News

  • হোয়াইট হাউজের বাইরে বিক্ষোভ, ‘ভয়ে’ মাটির তলায় লুকালেন ট্রাম্প!
  • সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৫শ’ ছাড়িয়েছে, নতুন শনাক্ত ৪৯
  • সিলেটে র‍্যাবের ১৩ সদস্যের করোনা শনাক্ত
  • অন্যরকম ঈদ
  • শাওয়ালের ছয় রোজার গুরুত্ব
  • শ্বাসকষ্ট নিয়ে শামসুদ্দিন হাসপাতালে কাউন্সিলর আজাদ
  • প্রসঙ্গ : প্যারোল এবং আমজনতার ভাবনা
  • দেশের সকল হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেয়ার নির্দেশ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *