সর্বশেষ
জগন্নাথপুরে সড়ক দূর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত         নবীগঞ্জে পরোয়ানাভুক্ত ৫ আসামি গ্রেপ্তার         ভোজন বাড়িতে অস্বাস্থ্যকর পরিবেশ: জরিমানা         দিরাইয়ে ঝুলন্ত অবস্থায় মিলল ৩য় শ্রেণির ছাত্রের মরদেহ         শ্রীমঙ্গলে টমটমের ধাক্কায় শিশু নিহত         কুড়িগ্রামে দরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন DSH এর কম্বল বিতরণ         দেশে সর্বোচ্চ চা উৎপাদনের রেকর্ড         শেখ হাসিনার উন্নয়নের ম্যাজিক জানতে চান জাপানের প্রধানমন্ত্রী         সিলেটী গবেষকের নতুন তিনটি কৃষি যন্ত্র আবিষ্কার         শফিক চৌধুরী ও অসুস্থ শাহ ফরিদের বাসায় কামরান         শ্রীমঙ্গলে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার         আওয়ামী লীগ আমার আবেগ, আমার অস্তিত্ব: কামরান         ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি         সিলেটে আয়োজন হচ্ছে ‘বিজনেস সামিট’         বিমানবন্দরের বাথরুমে মিললো ২৯ লাখ টাকার স্বর্ণ        

৫ দিনের রিমান্ডে মিন্নি

নিউজ ডেস্ক: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৭ জুলাই) বেলা ৩টায় বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার (১৬ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে মিন্নিকে তার বাবার বাড়ি বরগুনা পৌর শহরের নয়াকাটা-মাইঠা এলাকা থেকে পুলিশ লাইনে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২ জুলাই ভোরে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

এখন পর্যন্ত ১০ আসামি আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।






Related News

  • শেখ হাসিনার উন্নয়নের ম্যাজিক জানতে চান জাপানের প্রধানমন্ত্রী
  • চলে গেলেন কুলাউড়ার ভাষাসৈনিক রওশন আরা বাচ্চু
  • এবার বিপিএল মাতাবেন সালমান-ক্যাটরিনা
  • শুরু হলো বিজয়ের মাস: সিলেটে বর্ণাঢ্য বিজয় শোভাযাত্রা
  • সাত আসামির মৃত্যুদণ্ড, একজন খালাস
  • ধর্মঘট স্থগিত, ঢাকা-চট্টগ্রাম-সিলেট সড়কে যান চলাচল শুরু
  • বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক
  • এবার নদীতে ফেলা হচ্ছে পেঁয়াজ!
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *