সর্বশেষ
সিলেট অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলী নিবেদন         মাধবপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার         ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস চালু         গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, নিহত ১০         চার লেন হচ্ছে সিলেট-তামাবিল সড়ক         দক্ষিণ সুরমায় ইয়াবাসহ আটক ২         দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: নিহত ১         শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা         শায়েস্তাগঞ্জে সিএনজি ও পুলিশ ভ্যানের সংঘর্ষ: আহত ৫         নগরীর বন্দরবাজারে আসামী গ্রেফতার         মেজরটিলায় জালনোট ও ইয়াবাসহ ২জন আটক         হবিগঞ্জে সুদের জালে সর্বশান্ত অনেকেই, দিচ্ছেন আত্মাহুতি         তাহিরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ লাখ টাকার ক্ষতি         বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি         হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় শ্রমিকের মৃত্যু        

ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন এরশাদ

নিউজ ডেস্ক: ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে থাকা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। তবে তিনি এখনো শঙ্কামুক্ত নন।

মঙ্গলবার বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি জানিয়েছেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদকে আগের চেয়ে কম ঘুমের ওষুধ দিচ্ছেন চিকিৎসকরা। তাকে ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন। তবে এখনো তিনি কথা বলতে পারছেন না। কৃত্রিমভাবে তার শ্বাস-প্রশ্বাস চলছে।

জিএম কাদের আরও জানিয়েছেন, চিকিৎসকরা এরশাদের ডায়ালাইসিস বন্ধ রেখেছেন। তার কিডনি কতটা কাজ করছে তা পরীক্ষা করতেই ডায়ালাইসিস বন্ধ রাখা হয়েছে। তার ফুসফুসে সংক্রমণ আগের চেয়ে কমলেও বিলোরুবিনের মাত্রা বেড়েছে। তাকে প্রতিদিনই প্লাটিলেট দেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য আজম খান, এস এম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

সাবেক সামরিক শাসক এরশাদ রক্তের রোগ মাইলোডিসপ্লাস্টিক সিনড্রোমে ভুগছেন। তার রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম। তার অস্তিমজ্জা পর্যাপ্ত হিমোগ্লোবিন উৎপাদন করতে পারছে না। গত ২২ জুন তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে নেওয়া হয়।






Related News

  • অবশেষে ক্ষমা চাইলেন রাঙ্গা
  • ছাত্রলীগের এক নেত্রীকে কুপিয়ে আহত করলেন আরেক নেত্রী
  • সাবেক মেয়র খোকার জানাজায় মানুষের ঢল
  • বৃহস্পতিবার দেশে আসছে খোকার মরদেহ
  • সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই
  • ‘ধর্ম অবমাননার’ অভিযোগকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ৪
  • শিক্ষকদের পেশাজীবী রাজনীতি বন্ধ করুন: হানিফ
  • সিলেটে বিএনপির বিক্ষোভ আজ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *