সর্বশেষ
গ্রেফতারের ঘণ্টাখানেক পরেই মুক্ত ভিপি নুর         দক্ষিণ আফ্রিকায় অলৌকিকভাবে বেঁচে গেল ৫০০ গ্রাম ওজনের শিশু         সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, মারা গেল শিশু         ৭২তম এমি অ্যাওয়ার্ডস বিজয়ী যারা         দুই শর্তে ১৬ অক্টোবর খুলছে সব সিনেমা হল         ইংল্যান্ডের মাঠে শাহিন আফ্রিদির রেকর্ড         ‘আমি সব ফরম্যাটে খেলতে চাই’         ভিপি নুর গ্রেফতার         ‘সিরিয়া থেকে তেল চুরি করে নিয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্র’         স্বাস্থ্য অধিদফতরের কোটিপতি সেই মালেক ড্রাইভার বরখাস্ত         স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব         স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে উপদেষ্টা হলেন ২৭ জন         ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার         অ্যান্টিজেন টেস্টের অনুমতি দিল স্বাস্থ্য মন্ত্রণালয়         ইমরানকে হটাতে ফের একজোট বিরোধীরা, আন্দোলনের ঘোষণা        

ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন এরশাদ

নিউজ ডেস্ক: ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে থাকা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। তবে তিনি এখনো শঙ্কামুক্ত নন।

মঙ্গলবার বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি জানিয়েছেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদকে আগের চেয়ে কম ঘুমের ওষুধ দিচ্ছেন চিকিৎসকরা। তাকে ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন। তবে এখনো তিনি কথা বলতে পারছেন না। কৃত্রিমভাবে তার শ্বাস-প্রশ্বাস চলছে।

জিএম কাদের আরও জানিয়েছেন, চিকিৎসকরা এরশাদের ডায়ালাইসিস বন্ধ রেখেছেন। তার কিডনি কতটা কাজ করছে তা পরীক্ষা করতেই ডায়ালাইসিস বন্ধ রাখা হয়েছে। তার ফুসফুসে সংক্রমণ আগের চেয়ে কমলেও বিলোরুবিনের মাত্রা বেড়েছে। তাকে প্রতিদিনই প্লাটিলেট দেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য আজম খান, এস এম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

সাবেক সামরিক শাসক এরশাদ রক্তের রোগ মাইলোডিসপ্লাস্টিক সিনড্রোমে ভুগছেন। তার রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কম। তার অস্তিমজ্জা পর্যাপ্ত হিমোগ্লোবিন উৎপাদন করতে পারছে না। গত ২২ জুন তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে নেওয়া হয়।






Related News

  • স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে উপদেষ্টা হলেন ২৭ জন
  • ‘বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো’
  • স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম চালুর সিদ্ধান্ত বিএনপির
  • এমপি পঙ্কজ দেবনাথ করোনায় আক্রান্ত
  • শরীর পারমিট না করলেও ডা. জাফরুল্লাহ থেমে থাকেন না: স্ত্রী
  • ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া কেউ রক্ষা পাবে না: মির্জা ফখরুল
  • হাটহাজারীর আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ভিপি নুরের সংহতি
  • সবাইকে অবশ্যই করোনা টেস্ট করাতে হবে: ওবায়দুল কাদের
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *