সিলেট চেম্বার নির্বাচন: ট্রেড লাইসেন্স নবায়নের জন্য সিসিকে আলাদা কাউন্টার

নিউজ ডেস্ক: সিলেট চেম্বারের নির্বাচন ২১ সেপ্টেম্বর। নির্বাচনে অংশগ্রহণের জন্য সদস্যগণকে ২২ জুলাইয়ের মধ্যে ট্রেড লাইসেন্স ও চেম্বারের সদস্যপদ নবায়ন করতে হবে। এজন্য সিলেট সিটি করপোরেশনের খোলা হচ্ছে আলাদা কাউন্টার।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রশাসক আসাদ উদ্দিন আহমেদের নেতৃত্বে চেম্বার নেতৃবৃন্দ মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে তার কার্যালয়ে সাক্ষাতকালে এ ব্যাপারে সহযোগিতা কামনা করেন। এসময় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী দ্রুততম সময়ের মধ্যে ট্রেড লাইসেন্স নবায়ন করে দেওয়ার জন্য সিটি করপোরেশনে আলাদা একটি কাউন্টার স্থাপন করা হবে বলে জানান।

সাক্ষাৎকালে সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, সিলেট চেম্বারের নির্বাচন আগামী ২১ সেপ্টেম্বর। নির্বাচনে অংশগ্রহণের জন্য সদস্যগণকে আগামী ২২ জুলাইয়ের মধ্যে ট্রেড লাইসেন্স ও চেম্বারের সদস্যপদ নবায়ন করতে হবে। এজন্য সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে চেম্বারের সদস্যগণকে দ্রুততার সাথে ট্রেড লাইসেন্স নবায়ন করে দিতে হবে। তাই এ ব্যাপারে আপনার (সিটি মেয়র) সহযোগিতা প্রয়োজন।

এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট চেম্বার অব কমার্স ব্যবসায়ীদের প্রতিনিধিত্বকারী সংগঠন। এ সংগঠনের নির্বাচনে সিটি কর্পোরেশনের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি সিলেট চেম্বারের সদস্যদেরকে দ্রæততম সময়ের মধ্যে ট্রেড লাইসেন্স নবায়ন করে দেওয়ার জন্য সিটি কর্পোরেশনে আলাদা একটি কাউন্টার স্থাপন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও সিলেট চেম্বারের প্রাক্তন সভাপতি খন্দকার সিপার আহমদসহ সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তাবৃন্দ।

এ বিভাগের অন্যান্য