সর্বশেষ
১৭ বছর পর মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিলেন মার্কিন সুপ্রিমকোর্ট         সাইবেরিয়ায় দাবানলে পুড়ে গেছে সাড়ে ৩ লাখ হেক্টর বন         আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস         ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি         ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম         করোনাভাইরাস নিয়ে আমিও গান গেয়েছি         বানান বিতর্ক নিয়ে যা বলল বাংলা একাডেমি         বাবার অগ্রযাত্রা সহজ ছিল না: শামীম ইসলাম         যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি         ব্রিটেনে এক লাখ আধুনিক দাস         স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয়ের অভাব আছে: কাদের         সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখেরও বেশি কোভিড রোগী         যুদ্ধবিমানের নকশায় ভূমিকা রেখেছিল যে কিশোরী স্কুলছাত্রী         করোনার বিস্তার রোধে ক্যালিফোর্নিয়ায় কঠোর বিধিনিষেধ আরোপ         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা সম্পন্ন        

সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির দোয়া ও ইফতার মাহফিল

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ বলেছেন, আমরা নিজেরা সচেতন হলে যানজট নিরসন করা সম্ভব। নিয়ম মেনে গাড়ি চালালে ট্রাফিক পুলিশের পক্ষে সড়কে শৃঙ্খলা বজায় রাখা সহজ হয়ে যায়। সবাই একটু চেষ্ঠা করলেই সিলেট নগরীকে যানজটমুক্ত কওে গড়ে তোলতে পারবো। রক্তের বিনিময়ে অর্জিত এ দেশকে এগিয়ে নিতে সবাইকে দায়িত্ব নিয়ে করতে হবে। সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার নগরীর জেলরোডস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি মেহদী কাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক বেলালের পরিচালনায়
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া মাসুক, সহ-সভাপতি প্রদীপ রঞ্জন দাশ, সহ-সাধারণ সম্পাদক কামাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজু, কোষাধ্যক্ষ মিছবা আহমদ, প্রচার সম্পাদক আক্তার হোসেন, সহস্য রঞ্জিত দেব নাথ, তারেক আহমদ, শহীদুল ইসলাম, শেখ কামাল আহমদ, আজম হুসেন প্রমুখ। ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন মাওলানা শাহীনুর রশিদ শাহীন।






Related News

  • বাংলাদেশকে ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া
  • করোনার মধ্যেই রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড
  • ঘুরে দাঁড়িয়েছে প্রবাসী আয়, রেকর্ড রেমিটেন্স
  • এবার নতুন রেকর্ড হল চা উৎপাদনে
  • কোরবানি ঈদ সামনে রেখে অস্থির মসলার বাজার
  • দাম বাড়ছে সোনার
  • সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির দোয়া ও ইফতার মাহফিল
  • বৃহস্পতিবার থেকে সিলেটে মিলবে ২ লাখ টাকায় কক্সবাজারে হোটেল ও ক্লাবের মালিকানা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *