শুক্রবার, ২৬ এপ্রি ২০১৯ ০৪:০৪ ঘণ্টা

জাফলংয়ের পিয়াইন নদীতে এমসি কলেজের ছাত্র নিখোঁজ

জাফলংয়ের পিয়াইন নদীতে এমসি কলেজের ছাত্র নিখোঁজ

গোয়াইনঘাট প্রতিনিধি: গোয়াইনঘাটে জাফলংয়ে বেড়াতে এসে নিখোঁজ রয়েছেন পর্যটক। জাফলং পর্যটন এলাকার পিয়াইন নদীর জিরো পয়েন্টে সাতার না জানা নিখোঁজ পর্যটকের নাম আকিকুর রহমান অনিক (২০)। পিয়াইন নদীর স্বচ্ছ জলারাশিতে তলিয়ে গিয়ে তার সলিল সমাধি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিখোঁজ এ পর্যটক হবিগঞ্জ জেলার নবিগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা দলা মিয়ার ছেলে এবং এম.সি কলেজের অনার্স (২য়) বর্ষের ছাত্র। তার বর্তমান ঠিকানা সিলেট নগরীর আম্বরখানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, ভ্রমণের উদ্দেশ্যে বেশ কয়েকজন বন্ধু মিলে শুক্রবার সকালে তারা জাফলংয়ে আসেন। দুপুর ১২টায় জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে নামে তারা। এসময় অপরাপররা অক্ষত থাকলেও পাওয়া যায়নি অনিককে। অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

এ ব্যাপারে কথা হলে শুক্রবার বিকাল পৌনে ৩টায় গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান, জাফলংয়ে বেড়াতে এসে আকিকুর রহমান অনিক নামে এক পর্যটক নিখোঁজ রয়েছেন, স্থানীয় ডুবুরিরা উদ্ধারে চেষ্টা করছেন। সিলেটের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিদেরও নিখোঁজ পর্যটক উদ্ধারে সহযোগিতা চাওয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter