সর্বশেষ
ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি: ডি সিলভার পর উপল থারাঙ্গাকে জিজ্ঞাসাবাদ         ‘শেন ওয়ার্নের বলে মুরালির মতো বৈচিত্র্য ছিল না’         সব বয়সীদের ডিপ্লোমা কোর্সে ভর্তির সুযোগ         শাবির ল্যাবে সিলেট ও সুনামগঞ্জের ২৭ জনের করোনা শনাক্ত         বিদেশিদের কানাডা সফরে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ল         জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি         হবিগঞ্জে আরও ১১৭ করোনা রোগী শনাক্ত         মৃতের সংখ্যা বেড়ে ১৮৮৮         সুখবর : আবাসিকে গ্যাস সংযোগের ব্যাপারে সম্মতি দিলেন প্রধানমন্ত্রী         ‘দ্যা ফিনিক্স’ এর ‘ইথিক্স অব টিচিং’বিষয়ক আলোচনায় অংশ নিচ্ছেন অক্সফোর্ডের অধ্যাপক ড. সেলিম জাহান         ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই         পশুরহাট স্বাস্থ্যঝুঁকিকে ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে: কাদের         ব্রাজিলে একদিনে আক্রান্ত প্রায় ৩৪ হাজার, মৃত্যু প্রায় দ্বিগুণ         সিলেট জেলায় করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল         ২০ কোটি টাকা খাবারের বিলের সংবাদ মিথ্যা: ঢামেক পরিচালক        

জাফলংয়ের পিয়াইন নদীতে এমসি কলেজের ছাত্র নিখোঁজ

গোয়াইনঘাট প্রতিনিধি: গোয়াইনঘাটে জাফলংয়ে বেড়াতে এসে নিখোঁজ রয়েছেন পর্যটক। জাফলং পর্যটন এলাকার পিয়াইন নদীর জিরো পয়েন্টে সাতার না জানা নিখোঁজ পর্যটকের নাম আকিকুর রহমান অনিক (২০)। পিয়াইন নদীর স্বচ্ছ জলারাশিতে তলিয়ে গিয়ে তার সলিল সমাধি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিখোঁজ এ পর্যটক হবিগঞ্জ জেলার নবিগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা দলা মিয়ার ছেলে এবং এম.সি কলেজের অনার্স (২য়) বর্ষের ছাত্র। তার বর্তমান ঠিকানা সিলেট নগরীর আম্বরখানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, ভ্রমণের উদ্দেশ্যে বেশ কয়েকজন বন্ধু মিলে শুক্রবার সকালে তারা জাফলংয়ে আসেন। দুপুর ১২টায় জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে নামে তারা। এসময় অপরাপররা অক্ষত থাকলেও পাওয়া যায়নি অনিককে। অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

এ ব্যাপারে কথা হলে শুক্রবার বিকাল পৌনে ৩টায় গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান, জাফলংয়ে বেড়াতে এসে আকিকুর রহমান অনিক নামে এক পর্যটক নিখোঁজ রয়েছেন, স্থানীয় ডুবুরিরা উদ্ধারে চেষ্টা করছেন। সিলেটের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিদেরও নিখোঁজ পর্যটক উদ্ধারে সহযোগিতা চাওয়া হয়েছে।






Related News

  • সিলেট জেলায় করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল
  • করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আবু নছর ও এমএ হক
  • করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আবু নছর ও এমএ হক
  • প্রথম দুই মাসে শনাক্ত ৫৫৫, কেবল জুন মাসেই ১৯৮৭ জন
  • সুনামগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত
  • সিলেটে আরও ৭২ জনের করোনা শনাক্ত, ১২ জনই চিকিৎসক
  • জকিগঞ্জে মুক্তিযোদ্ধার পরিবারকে একঘরে, ৩ মাতব্বর গ্রেপ্তার
  • শ্রীমঙ্গলে শিশুর গলাকাটা লাশ উদ্ধার
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *