সর্বশেষ
ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি: ডি সিলভার পর উপল থারাঙ্গাকে জিজ্ঞাসাবাদ         ‘শেন ওয়ার্নের বলে মুরালির মতো বৈচিত্র্য ছিল না’         সব বয়সীদের ডিপ্লোমা কোর্সে ভর্তির সুযোগ         শাবির ল্যাবে সিলেট ও সুনামগঞ্জের ২৭ জনের করোনা শনাক্ত         বিদেশিদের কানাডা সফরে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ল         জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি         হবিগঞ্জে আরও ১১৭ করোনা রোগী শনাক্ত         মৃতের সংখ্যা বেড়ে ১৮৮৮         সুখবর : আবাসিকে গ্যাস সংযোগের ব্যাপারে সম্মতি দিলেন প্রধানমন্ত্রী         ‘দ্যা ফিনিক্স’ এর ‘ইথিক্স অব টিচিং’বিষয়ক আলোচনায় অংশ নিচ্ছেন অক্সফোর্ডের অধ্যাপক ড. সেলিম জাহান         ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই         পশুরহাট স্বাস্থ্যঝুঁকিকে ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে: কাদের         ব্রাজিলে একদিনে আক্রান্ত প্রায় ৩৪ হাজার, মৃত্যু প্রায় দ্বিগুণ         সিলেট জেলায় করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল         ২০ কোটি টাকা খাবারের বিলের সংবাদ মিথ্যা: ঢামেক পরিচালক        

সিলেটে মেলা বন্ধে আবারো বাণিজ্য মন্ত্রনালয়ের নির্দেশ, মেট্রোপলিটন চেম্বারের আবেদন না মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক : নির্ধারিত সময় শেষ হওয়া পরও সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলার কার্যক্রম চলমান থাকায় এই মেলা বন্ধে আবারো নির্দেশ দিয়েছে বাণিজ্য মন্ত্রনালয়।

বাণিজ্য মন্ত্রনালয়ের উপসচিব মো: আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে আজ (২৩ এপ্রিল) মঙ্গলবার স্মারক নং-২৬.০০.০০০০.১০৬.৮৬.০২৪.১৮/১৬৭ এর মাধ্যমে সিলেটের জেলা প্রশাসক ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি অবগত করেছে বাণিজ্য মন্ত্রনালয়।

এর আগে গত ৭ এপ্রিল সোমবার ও গত ১১ এপ্রিল বৃহস্পতিবার সিলেটে চলমান মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত বাণিজ্য মেলা বন্ধের নির্দেশ আসে বাণিজ্য মন্ত্রণালয় থেকে। পরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ মেলার সময় বৃদ্ধির জন্য গত ১৫ এপ্রিল স্মারক নং- এসএমসিসিআই /সিল/২০১৯/০৪/২১৯ মন্ত্রণালয়ে একটি আবেদন করেন। সিলেট মেট্রোপলিটন চেম্বার এই আবেদনটি বাণিজ্য মন্ত্রণালয় না-মন্জুর করেছেন।

বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ পেয়েছেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, মেলা সকল কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ৯ মার্চ শনিবার থেকে নগরীর শাহী ঈদগাহের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হওয়া মাসব্যাপী মেলা শেষ হয় ৮ এপ্রিল। ওই দিন মেলা সমাপ্ত হবার কথা থাকলেও মেলা কর্তৃপক্ষ মেলা বন্ধ করেন নি।






Related News

  • ২০ কোটি টাকা খাবারের বিলের সংবাদ মিথ্যা: ঢামেক পরিচালক
  • জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি
  • ইরানে ক্লিনিকে বিস্ফোরণ, নিহত ১৯
  • করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে আবু নছর ও এমএ হক
  • হলি আর্টিজানে হামলার ৪ বছর আজ
  • প্রথম দুই মাসে শনাক্ত ৫৫৫, কেবল জুন মাসেই ১৯৮৭ জন
  • শ্রীমঙ্গলে শিশুর গলাকাটা লাশ উদ্ধার
  • হাতিয়ায় নৌকাডুবি: যুবকের লাশ উদ্ধার, নিখোঁজ ১
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *