বুধবার, ২৭ মার্চ ২০১৯ ০৭:০৩ ঘণ্টা

নোংরা পরিবেশে খাবার তৈরি : ১৮ রেস্টুরেন্টকে জরিমানা

নোংরা পরিবেশে খাবার তৈরি : ১৮ রেস্টুরেন্টকে জরিমানা

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি এবং মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির অপরাধে রাজধানীর কারওয়ানবাজার ও ধানমন্ডি এলাকার ১৮ রেস্টুরেন্টকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (২৭ মার্চ) অভিযান চালিয়ে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো- মতিন হোটেল, চাঁদপুর হোটেল, ইউসুফ হোটেল, ইব্রাহিম হোটেল, বর্দ্দা হোটেল, রুবেল হোটেল, হান্ডি বিরিয়ানি, রেড ফ্লিম রেস্টুরেন্ট, হ্যাং আউট রেস্টুরেন্ট, বরিশাল হোটেল, হট অ্যান্ড টেস্টি, মতিমহল রেস্তোরাঁ, খাদিজা খাবারঘর, হাজি বিরিয়ানি, দাদা হোটেল, আলী আহমেদ খাবার ঘর, মিশির স্টোর এবং শর্মা কিংকে মোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান সার্বিক তত্ত্বাবধান করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, জান্নাতুল ফেরদাউস ও ঢাকা জেলা অফিসের সহকারী মো. আব্দুল জব্বার মণ্ডল।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে মতিন হোটেলকে ৫ হাজার, চাঁদপুর হোটেলকে ৫ হাজার, ইউসুফ হোটেলকে ৫ হাজার, ইব্রাহিম হোটেলকে ৫ হাজার, বর্দ্দা হোটেল ৫ হাজার, রুবেল হোটেলকে ৫ হাজার, হান্ডি বিরিয়ানিকে ৩০ হাজার, রেড ফ্লিম রেস্টুরেন্টকে ১৫ হাজার, হ্যাং আউট রেস্টুরেন্টকে ৩০ হাজার, বরিশাল হোটেলকে ২০ হাজার, হট অ্যান্ড টেস্টিকে ২০ হাজার, মতিমহল রেস্তোরাঁকে ৫ হাজার, খাদিজা খাবার ঘরকে ৫ হাজার, হাজি বিরিয়ানিকে ৫ হাজার, দাদা হোটেলকে ৫ হাজার, আলী আহমেদ খাবার ঘরকে ৫ হাজার, মিশির স্টোরকে ৫ হাজার এবং শর্মা কিংকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter