সর্বশেষ
অন্যরকম ঈদ         জমি নিয়ে বিরোধ, যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা         বাস চলাচলে সরকারের ১২ শর্ত         ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই প্রধানমন্ত্রী ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন’         কাস্টমস-ভ্যাটের ডেপুটি কমিশনারসহ ২২ জন করোনায় আক্রান্ত         সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত         লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত ৫ জন ভৈরবের         এবার ‘প্লাজমা ব্যাংক’ প্রতিষ্ঠার সিদ্ধান্ত ডা. জাফরুল্লাহর         জৈন্তাপুরে গ্রামবাসী মিলে পিটিয়ে মেরে ফেললো ৯টি প্রাণী         সুনামগঞ্জে করোনা আক্রান্ত বাবার সংস্পর্শে এসে সংক্রমিত ২ সন্তান         অসুস্থ বাবাকে নিয়ে ১২০০ কিমি পাড়ি, জ্যোতিকে নিয়ে হচ্ছে সিনেমা         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         নিজের দল থেকেই বহিষ্কার মাহাথির মোহাম্মদ         প্রসূতিকে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ, মৃত সন্তান প্রসব         ২৪ ঘণ্টায় আড়াই হাজারের বেশি করোনা আক্রান্ত শনাক্ত        

নোংরা পরিবেশে খাবার তৈরি : ১৮ রেস্টুরেন্টকে জরিমানা

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি এবং মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির অপরাধে রাজধানীর কারওয়ানবাজার ও ধানমন্ডি এলাকার ১৮ রেস্টুরেন্টকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার (২৭ মার্চ) অভিযান চালিয়ে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো- মতিন হোটেল, চাঁদপুর হোটেল, ইউসুফ হোটেল, ইব্রাহিম হোটেল, বর্দ্দা হোটেল, রুবেল হোটেল, হান্ডি বিরিয়ানি, রেড ফ্লিম রেস্টুরেন্ট, হ্যাং আউট রেস্টুরেন্ট, বরিশাল হোটেল, হট অ্যান্ড টেস্টি, মতিমহল রেস্তোরাঁ, খাদিজা খাবারঘর, হাজি বিরিয়ানি, দাদা হোটেল, আলী আহমেদ খাবার ঘর, মিশির স্টোর এবং শর্মা কিংকে মোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান সার্বিক তত্ত্বাবধান করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, জান্নাতুল ফেরদাউস ও ঢাকা জেলা অফিসের সহকারী মো. আব্দুল জব্বার মণ্ডল।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে মতিন হোটেলকে ৫ হাজার, চাঁদপুর হোটেলকে ৫ হাজার, ইউসুফ হোটেলকে ৫ হাজার, ইব্রাহিম হোটেলকে ৫ হাজার, বর্দ্দা হোটেল ৫ হাজার, রুবেল হোটেলকে ৫ হাজার, হান্ডি বিরিয়ানিকে ৩০ হাজার, রেড ফ্লিম রেস্টুরেন্টকে ১৫ হাজার, হ্যাং আউট রেস্টুরেন্টকে ৩০ হাজার, বরিশাল হোটেলকে ২০ হাজার, হট অ্যান্ড টেস্টিকে ২০ হাজার, মতিমহল রেস্তোরাঁকে ৫ হাজার, খাদিজা খাবার ঘরকে ৫ হাজার, হাজি বিরিয়ানিকে ৫ হাজার, দাদা হোটেলকে ৫ হাজার, আলী আহমেদ খাবার ঘরকে ৫ হাজার, মিশির স্টোরকে ৫ হাজার এবং শর্মা কিংকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।






Related News

  • রোগ-ব্যাধি ও মিলমহ্ববত ও যৌনসহ বিভিন্ন সমস্যায় কুরআনিক চিকিৎসা
  • ১৫ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী
  • সেই শিরিনের চিকিৎসার দায়িত্ব নিয়ে পুলিশের দৃষ্টান্ত স্থাপন করলেন জেদান আল মূসা
  • নোংরা পরিবেশে খাবার তৈরি : ১৮ রেস্টুরেন্টকে জরিমানা
  • দিরাইয়ে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত
  • সিলেটে কিডনি ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা ও সেমিনার অনুষ্ঠিত
  • আম্বরখানায় ফ্রিডম জেনারেল হাসপাতালের যাত্রা শুরু
  • ফ্রিডম জেনারেল হাসপাতাল উদ্বোধন আগামিকাল: ঠোঁট ও তালুকাটা অপারেশন ফ্রি
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *