শনিবার, ২৩ মার্চ ২০১৯ ০৫:০৩ ঘণ্টা

সরকারের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোকে আরও বেশি কাজ করতে হবে :ডা. আরমান আহমদ শিপলু

সরকারের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোকে আরও বেশি কাজ করতে হবে :ডা. আরমান আহমদ শিপলু

 

সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার একটি সুখী, সমৃদ্ধ দেশ গড়তে কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। লাখো লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের কাংখিত স্বাধীনতা। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি উন্নত দেশ গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশবাসীকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন অভিমুখে এই যাত্রায় সরকারের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহকে এগিয়ে আসতে হবে।
মানুষ ও সমাজের উন্নয়নে আরও বেশি বেশি ভাল কাজ করতে হবে।
মহান স্বধীনতা দিবস উপলক্ষে ২৭ নং ওয়ার্ডে হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হবিনন্দী সবুজ বনানী তরুণ সংঘ আয়োজিত স্বেচ্ছায় রক্তদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডা. আরমান আহমদ শিপলু মহল্লা ভিত্তিক সংগঠন গুলোকে রাষ্ট্রীয় দিবস সমূহে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস শিশু কিশোরদের সামনে তুলে ধরতে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করতে আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন সাবেক মহানগর ছাত্র লীগ নেতা, যুবনেতা ফয়েজ উদ্দিন পলাশ, সবুজ বনানী তরুণ সংঘের সভাপতি মাছুম আহমদ, জুনেদ আহমদ, খালেদ আহমদ, শাহরিয়ার আহমদ ফাহিম, সানি আহমদ, রাফি আহমদ, শাহরিয়ার ফেরদৌস শাওন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter