বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ ০৬:০৩ ঘণ্টা

উদ্যোক্তা কনফারেন্সে মালয়েশিয়া যাচ্ছেন, ইমতিয়াজ কামরান তালুকদার

উদ্যোক্তা কনফারেন্সে মালয়েশিয়া যাচ্ছেন, ইমতিয়াজ কামরান তালুকদার

সিলেটের তরুণ উদ্যোক্তা নাট্যকার ও অভিনেতা মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার ইন্টারন্যাশনাল উদ্যোক্তা কনফারেন্স যোগদানের আজ শুক্রবার মালয়েশিয়া দুপুর ১২.৫৫ মিনিটে মালেয়শিয়া মালিন্দ এয়ারলাইনস এমইউ ০১৬৩ নং ফ্লাইটে ঢাকাস্থ শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে তিনি দেশ ত্যাগ করবেন। পরে তিনি সিঙ্গাপুর ব্যবসায়ী কাজে সফরে করবেন। তিনি সিলেটের ব্যবসায়ীদের প্রধান সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য ।

মালেয়শিয়া সিঙ্গাপুর ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সাথে মতবিনিময়ের পাশাপাশি ব্যবসা সংক্রান্ত বিভিন্ন মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন। পরবর্তীতে মালয়েশিয়া এবং সিঙ্গাপুর বসবাসরত বাঙালি কমিউনিটিদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করার কথা রয়েছে।
মো ইমতিয়াজ কামরান তালুকদার। ইতোমধ্যে মানবাধিকার শান্তিপদক, আর্ন্তজাতিক গোল্ড এ্যাওয়ার্ড, গোল্ড মেডেল, বিভিন্ন সামাজিক সংগঠন ও সেচ্ছাসেবী সাংস্কৃতিক সংগঠন পক্ষ থেকে সংবর্ধনা এ্যাওয়ার্ডসহ প্রায় ২০টি সামাজিক ও জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান ও সংস্থা শ্রেষ্ঠত্বের স্বকৃতি স্বরূপ পদক ও সার্টিফিকেট গ্রহণ করেন।
এছাড়া এসম্মেলন শেষে সিঙ্গাপুর ব্যবসাসা সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে সফর করবেন। আগামী ২৯ সে মার্চ একই এয়ারলাইনস এমইউ ০১৬২ নং ফ্লাইটে ১১.৫৫ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে আসবেন। ইতোপূর্বে তিনি বহুবার বিভিন্ন দেশে গিয়েছিলেন। ব্যবসার পাশাপাশি এলাকার উন্নয়ন মূলকসহ নানা ধরনের সমাজসেবা কাজে জড়িত রয়েছেন। মালেশিয়া অবস্থান কালে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সঙ্গে কয়েকটি মতবিনিময় সভা ও বৈঠকে মিলিত হবেন। সময় স্বল্পতার কারণে বন্ধু-বান্ধব, আতীয়-স্বজন, শুভাকাংখী ও বন্ধুদের সাথে দেখা করতে না পারায় তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তিনি নিরাপদ যাত্রার জন্য সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter