সর্বশেষ
ডলারের দাম কমেছে         রিজেন্টের মতো প্রতিষ্ঠান অনুমোদন পায় কীভাবে: সংসদে জিএম কাদের         ‘কোরবানির পশু বিদেশ থেকে আনার অনুমতি দেয়া হবে না’         যুক্তরাষ্ট্রে স্কুল খুলতে ট্রাম্পের হুমকি         অবৈধ উপার্জনের জন্য পুলিশের চাকরি নয়: আইজিপি         স্বাস্থ্য অধিদফতরের কালো তালিকায় ১৪ ঠিকাদার         মহামারী শুরু থেকে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ইরানে         স্বাস্থ্যখাতের আলোচিত সেই মিঠু যা বললেন দুদকে         এশিয়া কাপ স্থগিত ঘোষণা, পরবর্তী দুই আসরের আয়োজক যারা         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের ব্যাংক হিসাব স্থগিত         সাহেদ খুব সুচতুর প্রতারক: হাছান মাহমুদ         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         ইউনিটের ২ সদস্যের করোনা পজিটিভ, কোয়ারেন্টিনে অপূর্ব ও মেহজাবীন         বাসার তাকে পুরনো কাগজের মধ্যে সাপ, কামড়ে নারীর মৃত্যু         মোটরসাইকেলে ঘুরতে যাওয়াই কাল হল সাব্বিরের        

সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন শনিবার

সিলেট ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন শনিবার। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত মাসব্যাপি মেলাটি শুরু হবে শনিবার (৯মার্চ) বেলা দুইটায়। নগরীর শাহি ঈদগাহস্থ সদর উপজেলার খেলার মাঠ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেলার উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি সহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা। এমনই তথ্য জানিয়েছেন মেট্রোপলিটন চেম্বারের সদস্য ও বাণিজ্য মেলার প্রধান সম্নয়ক এম এ মঈন খান বাবলু।
তিনি জানান, আজ শনিবার বর্নিল আয়োজনে উদ্বোধন হতে যাচ্ছে ৫ম আর্ন্তজাতিক বাণিজ্য মেলা। এবারের মেলায় রয়েছে দেশ-বিদেশের ৩৫ টি প্যাভিলিয়ন ও ১২০ টি স্টল। আর মেলাটি আর্ন্তজাতিকভাবেই পরিচালিত হবে। ফলে মেলায় থাইল্যান্ড, ইরান, তুরস্ক, নেপাল, চীন, ভারত, পাকিস্তান সহ বেশ কয়েকটি দেশের প্যাভিলিয়নও থাকবে।
তিনি আরো জানান, মেলায় শিশুদের জন্য রয়েছে অত্যাধুনিক মানের শিশুপার্ক। বিনোদনের জন্য রয়েছে যাদুর প্যান্ডেল, গেইম অব ডেঞ্জার, থ্রি-ডি, দরিমন, ¯ি¬পার, ওয়াটার বল, ওয়াটার বুথ, জাম্পিং সহ নানা ধরণের আইটেম। তাছাড়া মেলায় আগত মুসল্ল¬ীদের জন্য রাখা হয়েছে মসজিদ। নিরাপত্তার স্বার্থে মেলায় থাকবে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত ও নিজস্ব সিকিউরিটি গার্ড। আগতদের সুবিধার্থে রাখা হয়েছে বিশাল পার্কি ও গণশৌচাঘর।
সিলেট মেট্রোপলিটন চেম্বারের সচিব জাহাঙ্গীর হোসেন জানান, আজ শনিবার (৯মার্চ ) থেকে শুরু হওয়া মেলা প্রতিদিন সকাল ১০টা শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। মেলার প্রবেশ মূল্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর টিকেটের উপর রয়েছে র‌্যাফেল ড্র। তাছাড়া প্রতিবন্ধিদের জন্য ফ্রি প্রবেশ টিকেট দেয়া হবে এবং শিশু প্রতিবন্ধিদের জন্য মেলার সকল রাইড থাকবে উম্মুক্ত। মেলায় প্যাভিলিয়ন, মিনি-প্যাভিলিয়ন, রেস্তোরাঁ ও বিভিন্ন পণ্যের জন্য রাখা হয়েছে ১২০টি স্টল।-বিজ্ঞপ্তি






Related News

  • বাংলাদেশকে ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া
  • করোনার মধ্যেই রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড
  • ঘুরে দাঁড়িয়েছে প্রবাসী আয়, রেকর্ড রেমিটেন্স
  • এবার নতুন রেকর্ড হল চা উৎপাদনে
  • কোরবানি ঈদ সামনে রেখে অস্থির মসলার বাজার
  • দাম বাড়ছে সোনার
  • সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির দোয়া ও ইফতার মাহফিল
  • বৃহস্পতিবার থেকে সিলেটে মিলবে ২ লাখ টাকায় কক্সবাজারে হোটেল ও ক্লাবের মালিকানা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *