শুক্রবার, ০১ মার্চ ২০১৯ ০৫:০৩ ঘণ্টা

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন ও সম্পাদক শংকর

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন ও সম্পাদক শংকর

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির নির্বাচনে সভাপতি হয়েছেন মামুন হাসান (যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে পূণঃনির্বাচিত হয়েছেন শংকর দাস (উত্তরপূর্ব)।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর জিন্দাবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত নির্বাচনে মামুন হাসান ১৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমুল কবির পাভেল (বাংলাদেশ প্রতিদিন) পান ১৩ ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে শংকর দাস তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম থেকে এক ভোট বেশী পেয়ে নির্বাচিত হন। নির্বাচনে তার ১৬ ভোটের বিপরীতে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম পান ১৫ ভোট।

এ নির্বাচনে ট্রেজারার পদে মাহমুদ হোসেন (ইনকিলাব) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো. দুলাল হোসেন, সহ সভাপতি শাহ কয়েস আহমদ, সহ সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম (উত্তরপূর্ব), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইউসুফ আলী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক হুমায়ুন কবির লিটন।

এছাড়া ৫জন কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন, আব্দুল বাতিন ফয়সল, শেখ আশরাফুল আলম নাসির, আশকার আমিন রাব্বী, আনিস মাহমুদ, রফিকুল ইসলাম সুজন, শাহীন আহমদ।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, প্রবীন আলোকচিত্র সাংবাদিক আতাউর রাহমান আতা এবং সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রতিষ্ঠাতা সদস্য কুমার গণেশ পাল, আফতাব হোসেন, ফটোসাংবাদিক তকুল রানা।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter