সর্বশেষ
১৭ বছর পর মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিলেন মার্কিন সুপ্রিমকোর্ট         সাইবেরিয়ায় দাবানলে পুড়ে গেছে সাড়ে ৩ লাখ হেক্টর বন         আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস         ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি         ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম         করোনাভাইরাস নিয়ে আমিও গান গেয়েছি         বানান বিতর্ক নিয়ে যা বলল বাংলা একাডেমি         বাবার অগ্রযাত্রা সহজ ছিল না: শামীম ইসলাম         যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি         ব্রিটেনে এক লাখ আধুনিক দাস         স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয়ের অভাব আছে: কাদের         সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখেরও বেশি কোভিড রোগী         যুদ্ধবিমানের নকশায় ভূমিকা রেখেছিল যে কিশোরী স্কুলছাত্রী         করোনার বিস্তার রোধে ক্যালিফোর্নিয়ায় কঠোর বিধিনিষেধ আরোপ         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা সম্পন্ন        

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন ও সম্পাদক শংকর

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির নির্বাচনে সভাপতি হয়েছেন মামুন হাসান (যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে পূণঃনির্বাচিত হয়েছেন শংকর দাস (উত্তরপূর্ব)।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর জিন্দাবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত নির্বাচনে মামুন হাসান ১৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমুল কবির পাভেল (বাংলাদেশ প্রতিদিন) পান ১৩ ভোট।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে শংকর দাস তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম থেকে এক ভোট বেশী পেয়ে নির্বাচিত হন। নির্বাচনে তার ১৬ ভোটের বিপরীতে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুরুল ইসলাম পান ১৫ ভোট।

এ নির্বাচনে ট্রেজারার পদে মাহমুদ হোসেন (ইনকিলাব) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো. দুলাল হোসেন, সহ সভাপতি শাহ কয়েস আহমদ, সহ সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম (উত্তরপূর্ব), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইউসুফ আলী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক হুমায়ুন কবির লিটন।

এছাড়া ৫জন কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন, আব্দুল বাতিন ফয়সল, শেখ আশরাফুল আলম নাসির, আশকার আমিন রাব্বী, আনিস মাহমুদ, রফিকুল ইসলাম সুজন, শাহীন আহমদ।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, প্রবীন আলোকচিত্র সাংবাদিক আতাউর রাহমান আতা এবং সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রতিষ্ঠাতা সদস্য কুমার গণেশ পাল, আফতাব হোসেন, ফটোসাংবাদিক তকুল রানা।






Related News

  • ক্যাম্পাস এম্বাসেডর খুঁজছে ডাটাএক্সপাই
  • এবার ঘরে বসেই করা যাবে থানায় জিডি
  • লাইক অপশন তুলে নিচ্ছে ফেসবুক!
  • ই-কমার্স মেলা বয়কট করলো অনলাইন গণমাধ্যম
  • দৈনিক শুভ প্রতিদিনের সাথে ফটো জার্নালিস্ট নব-নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাত
  • ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন ও সম্পাদক শংকর
  • আমার নামে ভূয়া ফেইসবুক আইডি বন্ধ না করলে আইনি ব্যবস্থা: পররাষ্ট্রমন্ত্রী
  • কক্সবাজারে ৩৫ এলাকায় বিনা মূল্যে ওয়াই-ফাই নিয়ে সিলেটের প্রতিনিধিত্ব করলেন মধূ সুদন চন্দ।
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *