মঙ্গলবার, ২৬ ফেব্রু ২০১৯ ০৬:০২ ঘণ্টা

নুসরাতের বাগদান?

নুসরাতের বাগদান?

বিনোদন ডেস্ক :

ভারতীয় বাংলা সিনেমার চিত্রনায়িকা নুসরাত জাহান। বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উড়ছে, একটি শাড়ির ব্র্যান্ডের কর্ণধার নিখিল জৈনর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। এবার শোনা যাচ্ছে, আগামী জুলাই কিংবা আগস্টে নিখিলের সঙ্গে বাগদান সারবেন এই নায়িকা। এজন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

যদিও এ গুঞ্জন উড়িয়ে দিয়ে নুসরাত জাহান সংবাদমাধ্যমটিতে বলেন, ‘বিয়ে আমার কাছে খুব স্পেশাল। যখন বিয়ে করব তখন এ অনন্দ সবার সঙ্গে ভাগ করে নেব। কিন্তু বাগদানের কথা তো এখনো আমরাই জানি না।’

গত জানুয়ারির শুরুর দিকে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছিল, চার বছর আগে ভিক্টর ঘোষকে গোপনে বিয়ে করেন নুসরাত। অনেক দিন ধরেই তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। অবশেষে জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে ভিক্টরের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর। ডিভোর্স নিতে ভিক্টরকে মোটা অঙ্কের অর্থও দিয়েছেন তিনি।

এমন খবর প্রকাশের পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিলেন নুসরাত জাহান। তবে ভিক্টর ঘোষের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন সে কথা নুসরাত নিজেই স্বীকার করেছেন।

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত বছরের ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter