রবিবার, ১০ ফেব্রু ২০১৯ ০১:০২ ঘণ্টা

বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনেএস.এম.নুনুমিয়া কে চায় তৃণমূল আওয়ামীলীগ

বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনেএস.এম.নুনুমিয়া কে চায় তৃণমূল আওয়ামীলীগ

আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেব সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও সমবায় ব্যাংক সিলেট জেলার পরিচালক বিশিষ্ঠ ব্যাবসায়ী এস.এম.নুনু মিয়াকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় স্থানীয় কর্মী-সমর্থকসহ সাধারণ জনগণ। এ লক্ষে এরই মধ্যে এস.এম.নুনুমিয়া কে  ঘিরে স্বপ্ন দেখতে শুরু করেছেন স্থানীয়রা। যার প্রমাণ মিলছে নুনুমিয়ার বিভিন্ন উঠান বৈঠক সহ বিভিন্ন সভা-সমাবেশে।

বিগত সিলেট সিটি ও একাদশ সংসদ নির্বাচনে নুনুমিয়া সমর্থকদের নিয়ে, যেমন এককাতারে ছিলেন তিনি। তেমনি নুনুমিয়ার সমর্থনে কর্মীরা জনতার ঢল দেখাযাচ্ছে  বিভিন্ন গন সংযোগে। এছাড়া তার বিভিন্ন সমাবেশে
উপলক্ষ্যে দিনভর হাজার হাজার জনতার উপস্থিতি প্রমাণ করে যে নুনুমিয়াই তৃণমূলদের সত্যিকারেরই একজন জনপ্রিয় নেতা। জানাযায়, এস এম.নুনুমিয়ার সঠিক দিকনির্দেশনায় বর্তমানে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যে দিয়ে পালিত হয়েছে দলের বিভিন্ন সব কর্মসূচী।তার নির্দেশনায় আগের চেয়ে আরও শক্তিশালী ও চাঙ্গা হয়েছে স্থানীয় আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠন। ফলে স্থানীয় আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনে শৃঙ্খলা বজায় রয়েছে এবং দল শক্তিশালী হয়ে অহিংসভাবে রাজনীতির মাঠ দখলে রেখেছেন।

এ ব্যপারে জানতে চাওয়া হলে উপজেলা সামাজিক সংগঠনে  নেতা কামরান তালুকদার  বলেন, নির্বাচন যত কাছে ঘনিয়ে আসছে ততোই তৃনমুল সাধারণ জনগণ এস.এম.নুনুমিয়ার প্রতি আকৃষ্ট হচ্ছে, এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা-কর্মীরাও তার সাথে দলবেঁধে উঠান,মতবিনিময় সভায় করছেন ।

এ ব্যপারে, জানতে চাওয়া হলে বিশ্বনাথ উপজেলার আওয়ামীলীগের এক নেতা বলেন, যোগ্য নেতা হিসেবে জনগনের সাথে রয়েছে এস.এম.নুনুমিয়ার যথেষ্ট সম্পৃক্ততা।তিনি তৃনমুল আওয়ামীলীগের সাথে থেকে সবসময় স্বোচ্ছার ভুমিকা রেখে আসছেন। যে কারনে আমাদের আগে এলাকার জনগনই তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
দশঘর ইউনিয়নের এক আওয়ামীলীগ নেতা বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলায় নুনুমিয়ার বিকল্প নাই। তিনি এলাকার মানুষের কথা বুঝেন, মানুষের চাহিদার কথা বুঝেন, সে জন্য এলাকার মানুষ ও তাকে ভালোবাসেন। দলীয় দিক থেকে ও একেবারে তৃনমুল থেকে সমন্বয় রেখেই তিনি কাজ করে যাচ্ছেন । কাজেই নুনুমিয়া উপজেলায় আওয়ামীলীগের মনোনয়ন পাক এটা শুধু আমার দাবী নয়, এটা এই আসনের প্রতিটা মানুষের মনের কথা।

উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক জিলানী বলেন এস.এম.নুনুমিয়া হচ্ছেন মাটি ও মানুষের নেতা, একদম তৃনমুল থেকে কিভাবে দল কে সুসংগঠিত রাখতে হয়, কিভাবে তৃনমুলের একজন নেতা-কর্মীর মন জয় করা যায় এমন গুনাবলী তার মধ্যে বিদ্ধমান। এলাকাবাসী তাদের নেতা হিসেবে ঘুরেফিরে তাকেই সবসময় কাছে পায়।তাই তার প্রতি এলাকার সাধারণ জনগণের বড় রকমের একটা আস্থা তৈরী হয়েছে। এই আস্থা থেকেই এলাকাবাসী তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

যুবলীগ নেতা ফয়েজ আহমদ বলেন, নুনুমিয়া আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত, এর পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক সংগঠনের সাথে নিজেকে জড়িয়ে রেখে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। বিশ্বনাথ উপজেলায় সকল প্রকার দুর্যোগ মোকাবেলায় রয়েছে তার সরব উপস্থিতি। তার প্রতি সাধারণ মানুষের যে ভালোবাসা আমরা দেখতে পাচ্ছি সেই হিসেব থেকেই বলতে পারি উপজেলা পরিষদে তার বিকল্প নাই।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter