সর্বশেষ
পুরো জুন মাস জুড়েই থাকবে বৃষ্টি         ‘ইউটিউব চ্যানেলেও সতর্ক হয়ে কথা বলা উচিত’         পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত         জেদ্দায় আবার কারফিউ মসজিদে নামাজ বন্ধ         ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সস্ত্রীক করোনায় আক্রান্ত         চিকিৎসা না দিলে শুধু জরিমানা নয়, হাসপাতাল সিলগালা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         ঐতিহাসিক ৬ দফা দিবস আজ         করোনায় মৃত্যু চার লাখ ছাড়িয়ে, আক্রান্ত ৭০ লাখের বেশি         রাজধানীর দুই এলাকা লকডাউনের ইঙ্গিত         করোনায় ৪ লাখ মানুষের মৃত্যু         করোনার চিকিৎসা দিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন ডা. ফেরদৌস         সিলেটের রাজনীতিতে করোনার ছোবল         ‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’         লন্ডনে আটকে পড়া বাংলাদেশিদের জন্য দ্বিতীয় ফ্লাইট ১৩ জুন         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা ফিরিয়ে নিচ্ছেন ট্রাম্প        

ফ্রিডুম ক্লাবের আয়োজনে প্রফেসর মুহ.হায়াতুল ইসলাম আকঞ্জির জন্মদিন উদযাপন

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ ও সংস্কৃতি ব্যাক্তিত্ব প্রফেসর  মুহ.হায়াতুল ইসলাম আকঞ্জি শুভ জন্মদিন উপলক্ষে, সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে পালন করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব সংগঠক শেখ তোফায়েল আহমেদ সেপুল,সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক নাট্যকার ও অভিনেতা মো ইমতিয়াজ কামরান তালুকদার,সিলেট জেলা পুলিশের নায়েক এনামুল ইসলাম,সাহেদ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন

একজন শিক্ষার্থীর প্রকৃত মানুষ হয়ে ওঠার পেছনে পিতামাতার চেয়ে শিক্ষকদের অবদান কম নয়। যে জাতি যত শিক্ষিত, সেই জাতি তত উন্নত। আর শিক্ষকরা জাতির প্রধান চালিকাশক্তি। এক কথায় বলা যায়, শিক্ষক মানুষ গড়ে তোলেন। যার মধ্য দিয়ে মনুষ্যত্বের বিকাশ ঘটিয়ে নীতি-নৈতিকতা ও জীবনাদর্শের বলয়ে একজন শিক্ষার্থী তার ব্যক্তিগত ও কর্মময় জীবনকে মুখরিত করে।

একজন আদর্শ শিক্ষক তিনিই, যার শিক্ষা ও স্মৃতি দীর্ঘকাল শিক্ষার্থীর মনে গেঁথে থাকে।






Related News

  • হাসপাতালে কামরান, উদ্বেগ – উৎকন্ঠায় নেতা কর্মীরা দোয়া-প্রার্থনায় আপ্লুত যোগাযোগ মাধ্যম
  • নর্থ ইস্টে করোনায় প্রাণ গেল চিকিৎসকের স্ত্রীর
  • নমুনা দিতে এসে শামসুদ্দিন হাসপাতালে মারা গেলেন বৃদ্ধ
  • সিলেট বিভাগে একদিনে করোনা আক্রান্ত হলেন আরও ৯১ জন
  • এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ
  • করোনায় আক্রান্ত কামরান
  • সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত
  • তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *