সর্বশেষ
১৭ বছর পর মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিলেন মার্কিন সুপ্রিমকোর্ট         সাইবেরিয়ায় দাবানলে পুড়ে গেছে সাড়ে ৩ লাখ হেক্টর বন         আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস         ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি         ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম         করোনাভাইরাস নিয়ে আমিও গান গেয়েছি         বানান বিতর্ক নিয়ে যা বলল বাংলা একাডেমি         বাবার অগ্রযাত্রা সহজ ছিল না: শামীম ইসলাম         যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি         ব্রিটেনে এক লাখ আধুনিক দাস         স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয়ের অভাব আছে: কাদের         সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখেরও বেশি কোভিড রোগী         যুদ্ধবিমানের নকশায় ভূমিকা রেখেছিল যে কিশোরী স্কুলছাত্রী         করোনার বিস্তার রোধে ক্যালিফোর্নিয়ায় কঠোর বিধিনিষেধ আরোপ         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা সম্পন্ন        

কক্সবাজারে ৩৫ এলাকায় বিনা মূল্যে ওয়াই-ফাই নিয়ে সিলেটের প্রতিনিধিত্ব করলেন মধূ সুদন চন্দ।

কক্সবাজার শহরকে ডিজিটাল সিটিতে পরিণত করতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সঙ্গে ৩৫টি এলাকায় ৭৪টি ফ্রি ওয়াই-ফাই জোন বাস্তবায়নের চুক্তি করেছে সরকারের তথ্যপ্রযুক্তি বিভাগ। এতে স্থানীয় লোকজনের পাশাপাশি পর্যটকেরা বিনা মূল্যে ওয়াই-ফাই ব্যবহার করতে পারবে। তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ বলেছেন, পর্যটন শহর কক্সবাজারকে আরও পরিচিত করতে সব ব্যবস্থা নেওয়া হবে। তথ্যপ্রযুক্তির জ্ঞানসম্পন্ন দক্ষ জনশক্তি গড়ে তুলতে কাজ করছে সরকার। পাশাপাশি প্রযুক্তিনির্ভর দুর্নীতিমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে সরকার অঙ্গীকারবদ্ধ। কক্সবাজারে ১৫৪ কোটি টাকা ব্যয়ে একটি হাইটেক পার্কের নির্মাণকাজ শুরু হবে। ২০২১ সালের মধ্যে কক্সবাজার হাইটেক পার্ক নির্মাণের কাজ শেষ করা হবে। যেখানে প্রায় পাঁচ হাজার তরুণের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

গতকাল শুক্রবার সকালে কক্সবাজার সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সঙ্গে কক্সবাজার জেলার ৩৫টি এলাকায় ৭৪টি ফ্রি ওয়াই-ফাই জোন বাস্তবায়নের চুক্তি স্বাক্ষর করেন।সাড়া দেশের ন্যায় সিলেটে সাথে ও চুক্তি হয় এসময় সিলেটের প্রতিনিধিত্ব করেন বিসিসি সিলেটের প্রধান মধূ সুদন চন্দ।






Related News

  • ক্যাম্পাস এম্বাসেডর খুঁজছে ডাটাএক্সপাই
  • এবার ঘরে বসেই করা যাবে থানায় জিডি
  • লাইক অপশন তুলে নিচ্ছে ফেসবুক!
  • ই-কমার্স মেলা বয়কট করলো অনলাইন গণমাধ্যম
  • দৈনিক শুভ প্রতিদিনের সাথে ফটো জার্নালিস্ট নব-নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাত
  • ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন ও সম্পাদক শংকর
  • আমার নামে ভূয়া ফেইসবুক আইডি বন্ধ না করলে আইনি ব্যবস্থা: পররাষ্ট্রমন্ত্রী
  • কক্সবাজারে ৩৫ এলাকায় বিনা মূল্যে ওয়াই-ফাই নিয়ে সিলেটের প্রতিনিধিত্ব করলেন মধূ সুদন চন্দ।
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *