বৃহস্পতিবার, ৩১ জানু ২০১৯ ০৬:০১ ঘণ্টা

যে কারণে পছন্দের তালিকায় এগিয়ে রয়েছেন এস এম নুনু মিয়া

যে কারণে পছন্দের তালিকায় এগিয়ে রয়েছেন এস এম নুনু মিয়া

প্রতিটি গ্রামীণ ওয়ার্ডে উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য জনগণের সেবক হতে চাই। উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের জন্য সরকারি বা বিরোধী দল প্রয়োজন হয় না যোগ্যতা ও অভিজ্ঞতা থাকলে যে কোন সমস্যা সমাধানসহ ভালো কাজ করা সম্ভব জনগণের ভালোবাসার জন্য আমার পথচলা, এলাকার সেবক হতে চাই। মানুষ কর্মে বেঁচে থেকে, আমি ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণেবিশ্বাস করি আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি, আমার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হয়নি। আমি উপকার করার জন্য জনসেবার পথে এগিয়ে গেছি।’ কথাগুলো বলছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। এদিকে উপজেলা নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। একই সাথে ভোটাররাও বিগত নির্বাচনে বিজয়ী প্রার্থীদের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের হিসেব-নিকেশ ও শুরু করে দিয়েছেন। উপজেলায় বিভিন্ন স্থানেপ্রত্যাশিত উন্নয়ন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকার জনগণ। এদিকে সময় যত ঘনিয়ে আসছে সিলেটের বিশ্বনাথে নিজের গ্রহণযোগ্যতা বাড়াতে মরিয়া হয়ে উঠছেন প্রার্থীরা। আসন্ন উপজেলা নির্বাচন কে সামনে রেখে বিশ্বনাথে পছন্দের শীর্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া এ মূহুূর্তে অবস্থান করছেন বলে জানিয়েছেন তরুণ ভোটাররা । ইতোমধ্যে এখন এস এম নুনু মিয়া নামটির খ্যাতি দেশ বিদেশেসহ পাড়া-মহল্লা, নগরের গ্রামে সমধিক উচ্চারিত। এবার একাধিক প্রার্থী থাকলেও এস এম নুনু মিয়া রয়েছে নবীন ভোটারদের হৃদয়ে। তাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে বিশ্বনাথ উপজেলায় তবে অন্যন্যার প্রার্থীদের বলয় কে প্রতিহত করতে তাঁর সমর্থনকারীরা মাঠে রয়েছেন বলেজানান এ প্রার্থী। সিলেটের সময়ের সময়ের সংবাদ পরিক্রমায় এস এম নুনু মিয়া, পরিবর্তন ও আধুনিক উপজেলা ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা জানান। তিনি বলেন পরিচ্ছন্নতা, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজিমুক্ত উপজেলা চান এলাকাবাসী। প্রার্থীরাও সব নাগরিক সেবা নিশ্চিত করে মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করেন। আসন্ন নির্বাচনে ভোটাররা বলেন এস এম নুনু মিয়া বিভিন্ন সামাজকি সংস্থার সাথে সংশ্লিষ্ঠ থাকায় নিরবিচ্ছন্নভাবে এলাকার উন্নয়নে অনেক কাজ করে আসছেন বলে পছন্দের তালিকায় এগিয়ে রয়েছেন। এস এম নুনু মিয়া  আরো বলেন,আমি সব শ্রেণির মানুষের সুখ-দুঃখেও পাশে ছিলাম আগামিতে ও পাশে থাকবো তবে আধুনিক নিরাপদ উপজেলা গড়তে তাকে উপজেলা চেয়ারম্যান  হিসেবে নিযুক্ত চান তিনি সকলের দোয়া প্রার্থী।

মঙ্গলবার সকালে দলটির বিশেষ বর্ধিত সভায় তাদেরকে বাছাই করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। বাছাই করা ৮জন প্রার্থীর মধ্য থেকে তিনটি পদের জন্য ৩জনকে চূড়ান্তভাবে মনোনয়ন প্রদান করবে কেন্দ্রী আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ এবং উপজেলার ৮টি ইউনিয়ন ও ৭২টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের সমর্থনের প্রেক্ষিতে চেয়ারম্যান পদে সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনকে বাছাই করা হয়। ভাইস চেয়ারম্যান পদে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ফজর আলী মেম্বার ও যুক্তরাজ্যের বার্মিংহাম আওয়ামী লীগের অর্থ সম্পাদক আমিনুল ইসলাম শামীম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিয়াম ল্যাবরেটরী ইংলিশ মিডিয়াম স্কুলের প্রিন্সিপাল মনি কাঞ্চন চৌধুরী ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা রুবা খানমকে বাছাই করা হয়।

 

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter