বৃহস্পতিবার, ০৩ জানু ২০১৯ ০৭:০১ ঘণ্টা

বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে’

বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে’

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) আওয়ামী লীগের সংসদীয় দলের বৈঠকে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এই যে দায়িত্বটা পেলাম, সবারই সহযোগিতা কামনা করি, দেশটাকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি। বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ হবে। এখানে কোনো যুদ্ধাপরাধী, সন্ত্রাসী, জঙ্গিবাদী, মাদক কারবারী বা দুর্নীতিবাজ, এদের কোনো স্থান হবে না।

বঙ্গবন্ধু কন্যা বলেন, বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে তুলে জাতির পিতার স্বপ্ন ইনশাআল্লাহ আমরা পূরণ করতে পারব। আমি মনে করি, সবার সমর্থন পেয়েছিলাম বলেই আজকে আমরা জয় লাভ করে দেশকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিয়ে যেতে পারব।

তিনি আরও বলেন, যে কাজগুলো করেছি এবং অনেকগুলো কাজ এখনো অসমাপ্ত রয়ে গেছে, সেগুলো সম্পন্ন করা, দেশকে আরো উন্নত সমৃদ্ধশালী করা, যে দেশের স্বপ্ন আমাদের মহান নেতা জাতির পিতা দেখেছিলেন- বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ। বিশ্বসভায় আমরা মাথা উঁচু করে চলব।

এর আগে গণভবনে মন্ত্রিপরিষদের সদস্য, রাজনৈতিক নেতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী, কবি-সাহিত্যিক, গায়ক-গায়িকা, চিকিৎসক, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি এবং উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের মাধ্যমে টানা তৃতীয় মেয়াদে সরকার গড়ার সুযোগ পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৬৬-৬৭ সালে সরকারি ইন্টারমিডিয়েট কলেজ বর্তমান ইডেন কলেজের ভিপি থাকাকালীন তার জিএস নাজমা শামস দেখাও করেন।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter