বুধবার, ১২ ডিসে ২০১৮ ০৯:১২ ঘণ্টা

সিলেটে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টিকেট যেভাবে পাবেন

সিলেটে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টিকেট যেভাবে পাবেন

আগামী শুক্রবার ওয়ানডে ক্রিকেটে পথচলা শুরু করবে দৃষ্টিনন্দন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এদিন দুপুর ১২টায় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নির্ধারণী শেষ ম্যাচে মাঠে নামবে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ওডিআই ম্যাচের টিকিট মঙ্গলবার রাত ১২টার পর থেকে বুধবার রাত ১২টার আগ পর্যন্ত দর্শকরা ইউকেশের মাধ্যমে কিনতে পারবেন। সেজন্য টিকিট ক্রয় করতে আগ্রহীদের ইউকেশ একাউন্ট থাকতে হবে। ইউসিবি ব্যাংকের মোবাইল ব্যাংকিং হচ্ছে ইউকেশ। টিকেটের মূল্য ধরা হয়েছে গ্রান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, ইস্টার্ন গ্যালারি ১৫০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ১০০ টাকা, গ্রিন হিল এরিয়া ১০০ টাকা।

সংশ্লিষ্ট দর্শক ইউকেশ একাউন্টের সিম সম্বলিত মোবাইলের অপশেন গিয়ে *২৬৮# ডায়াল করতে হবে। এরপর নির্দেশনা মতো স্টেপ দুইয়ে গিয়ে কোড পরিবর্তন করতে হবে। তারপর তিন নম্বর স্টেপে গিয়ে ৯ নম্বর অপশন (টিকিট) চয়েজ করতে হবে। এরপর নির্দেশনা মোতাবেক চাহিদা মতো টিকিট কিনতে পারবেন দর্শকরা। একজন দর্শক ইউকেশ থেকে সর্বোচ্চ ২টি টিকিট কিনতে পারবেন।

নির্ধারিত সময়ের মধ্যে যারা টিকিট কিনবেন তারা বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউকেশের সিলেট এজেন্ট অফিস শাহ্ এন্টারপ্রাইজ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। বিষয়টি এসএনপিস্পোর্টসকে নিশ্চিত করেছেন সিলেটে ইউকেশের কর্মকর্তা মি. রাজন। শাহ্ এন্টার প্রাইজের এই কর্মকর্তা সোমবার সকালে এসএনপিস্পোর্টসকে বলেন, মঙ্গলবার রাত ১২টার পর থেকে বুধবার রাত ১২টার আগ পর্যন্ত দর্শকরা টিকিট কিনতে পারবেন। এরপর বৃহস্পতিবার আমাদের কাছ থেকে টিকিট নিতে হবে দর্শকদের।

এদিকে ম্যাচের দিন সকালে স্টেডিয়ামের বুথেও টিকেট মিলবে। সকাল ৯টা থেকে টিকিট স্টকে থাকা পর্যন্ত দর্শকরা লাক্কাতুরাস্থ স্টেডিয়ামের প্রধান গেইট থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter