রবিবার, ০২ ডিসে ২০১৮ ০২:১২ ঘণ্টা

মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ড. মোমেন নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে

মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ড. মোমেন নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে

 

সিলেট-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন জাতীয় রাজনীতির জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ নির্বাচনকে কোন অবস্থায়ই অবহেলার চোখে দেখা যাবে না। এ চ্যালেঞ্জে আমাদেরকে জয়ী হতে হবে। তিনি রোববার রাতে নগরীর চালিবন্দরস্থ আওয়ামীলীগ কার্যালয়ে সিলেট মহানগর আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় একথা বলেন।
মহানগর সভাপতি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ড. মোমেন আরও বলেন, দেশে একটি পক্ষ আছে যারা চায় না উন্নয়ন হোক, দেশ এগিয়ে যাক। অপর পক্ষ দেশের উন্নয়ন চায়, শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাওয়ার সঙ্গী হতে চায়।
তিনি বলেন, যারা উন্নয়নের পক্ষে, শেখ হাসিনার নেতৃত্বের পক্ষে তাদের দায়িত্ব অনেক। আওয়ামীলীগের নেতাকর্মীদের কাজ হলো মানুষের মন জয় করা, দেশের জনগণকে শেখ হাসিনার উন্নয়ন ও বিচক্ষণ নেতৃত্বের সফলতা সম্পর্কে জানানো। নৌকার বিজয় নিশ্চিত করতে হলে সবাইকে আন্তরিকতার সাথে এ দায়িত্ব পালন করতে হবে। ড. মোমেন বলেন, পূণ্যভূমি সিলেট দেশের মধ্যে মর্যাদাপূর্ণ একটি আসন। দলের সভাপতি শেখ হাসিনা আমাকে এই আসনে মনোনয়ন দিয়েছেন বটে কিন্তু এ আসনে নৌকা প্রতীককে বিজয় করার মাধ্যমে পূণ্যভূমি সিলেটে নৌকার বিজয় নিশ্চিত করে এর মর্যাদা রক্ষা করার দায়িত্ব আপনাদের সকলের।
তিনি বলেন, সিলেটসহ দেশের প্রতিটি আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এতে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। দেশ এগিয়ে যাবে, উন্নয়নের গতি আরো তরান্বিত হবে।
সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় সভায় মহানগর ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের নেতারা বক্তব্য দেন। এর আগে বিকেলে নগরীর ২০ ও ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্যে ড. মোমেন বলেন, ক্ষমতায় আছেন, তাই এমনিতেই ক্ষমতায় চলে আসবেন- এমনটা ভাববেন না। জনগণের কাছে যেতে হবে, তাদের মন জয় করতে হবে। ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। ড. মোমেন বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে ব্যালটের মাধ্যমে আবারো বিজয় ছিনিয়ে আনতে হবে। এজন্য আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ছানাওয়ার এর সভাপতিত্বে এবং কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রণজিৎ সরকার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুল্লাহ সিদ্দিকী, টুলটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান মানিকসহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নগরীর হাফিজ কমপ্লেক্সে জেলা ও মহানগর যুব মহিলালীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন ড. মোমেন। যুব মহিলালীগ সিলেট মহানগরের আহ্বায়ক নাজিরা বেগম শিলার সভাপতিত্বে এবং সদস্য ফারজানা করিমের পরিচালনায় সভাপতি অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ডেইজি সরওয়ার। বক্তব্য রাখেন সিলেট জেলা সভাপতি ও কেন্দ্রীয় সদস্য কাউন্সিলর নাজনীন আক্তার কনা, মহানগর যুগ্ম আহ্বায়ক শিউলি বেগম, নাজমা বেগম, মনি আক্তার, সদস্য সচিব তান্নি জান্নাত, সদস্য পপি চৌধুরী, তাহেরা আক্তার প্রমুখ।
শনিবার রাতে নগরীর হাফিজ কমপ্লেক্সে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেটের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন ড. এ কে আব্দুল মোমেন। স্বাচিপ সিলেটের আহ্বায়ক ও বিএমএ-এর সভাপতি অধ্যাপক ডা. রোকন উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএমএ সিলেটের সাবেক সভাপতি অধ্যাপক ডা. এ কে এম হাফিজ, স্বাচিপ সিলেটের সদস্য সচিব অধ্যাপক ডা. এম এ আজিজ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ডা. বাশিরুল ইসলাম ভুইয়া টিপু, ডা. মোহাম্মদ হোসেন রবিন, স্বাচিপ নেতা অধ্যাপক ডা. জামিল আহমদ, অধ্যাপক ডা. মনিরুজ্জামান আহমদ, ডা. মাহমুদুল মজিদ শাহীন, ডা. এম এ হাই, ডা. মুজিবুল হক, ডা. আরমান আহমদ শিপলু, ইন্টার্ন চিকিৎসক পরিষদ সিলেটের সভাপতি ডা. অরূপ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter