রবিবার, ২৫ নভে ২০১৮ ০৬:১১ ঘণ্টা

মনোনীতদের চিঠি দিচ্ছে আওয়ামী লীগ

মনোনীতদের চিঠি দিচ্ছে আওয়ামী লীগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করার পর মনোনীতদের হাতে প্রত্যায়নের চিঠি তুলে দিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় দলীয় মনোনয়নের এই প্রত্যায়নপত্রও জমা দিতে হবে। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরে এই প্রত্যায়নপত্র যারা জমা দেবেন, কেবল তারাই নৌকার প্রার্থী বিবেচিত হবেন।

রোববার সকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই চিঠি বিতরণ শুরু হয়। ৩০০ আসনের মধ্যে এদিন ‘২৩০টির মত’ আসনে আওয়ামী লীগের মনোনীতদের চিঠি দেওয়া হচ্ছে বলে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন।

নিজের মনোনয়নের চিঠি নেওয়ার পর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সাভপতির  কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “ আনুষ্ঠানিকভাবে আগামীকাল মনোনীতদের তালিকা ঘোষণা করা হবে।”

বিভিন্ন আসনে মনোনীতরা সকাল থেকে আওয়ামী লীগ কার্যালয়ে এসে দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করছেন।

চিঠি পেয়েছেন যারা

শেখ হাসিনা (গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬), ওবায়দুল কাদের (নোয়াখালী-৫), মুজিবুল হক (কুমিল্লা-১১), দীপু মনি (চাঁদপুর-৩), শ ম রেজাউল করিম (পিরোজপুর-১), সাইফুজ্জামান শিখর (মাগুরা-১), শেখ ফজলে নূর তাপস (ঢাকা-১০), আসাদুজ্জামান খাঁন (ঢাকা-১২), সাদেক খান (ঢাকা-১৩), আসলামুল হক (ঢাকা-১৪), নিজামউদ্দিন হাজারী (ফেনী-২), খালিদ মাহমুদ চৌধুরী (দিনাজপুর-২), সিমিন হোসেন রিমি (গাজীপুর-৪), ফাহমি গোলন্দাজ বাবেল (ময়মিনসিংহ-১০), শেখ জুয়েল (খুলনা-২), মাশরাফি বিন মর্তুজা (নড়াইল-২), মুহিবুল হাসান চৌধুরী নওফেল (চট্টগ্রাম-৯), আব্দুর রাজ্জাক (টাঙ্গাইল-১), এনামুল হক (রাজশাহী-৪), ইকবাল হোসেন অপু (শরীয়তপুর-১), এনামুল হক শামীম (শরীয়তপুর-২)।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter