সর্বশেষ
পুরো জুন মাস জুড়েই থাকবে বৃষ্টি         ‘ইউটিউব চ্যানেলেও সতর্ক হয়ে কথা বলা উচিত’         পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত         জেদ্দায় আবার কারফিউ মসজিদে নামাজ বন্ধ         ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সস্ত্রীক করোনায় আক্রান্ত         চিকিৎসা না দিলে শুধু জরিমানা নয়, হাসপাতাল সিলগালা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         ঐতিহাসিক ৬ দফা দিবস আজ         করোনায় মৃত্যু চার লাখ ছাড়িয়ে, আক্রান্ত ৭০ লাখের বেশি         রাজধানীর দুই এলাকা লকডাউনের ইঙ্গিত         করোনায় ৪ লাখ মানুষের মৃত্যু         করোনার চিকিৎসা দিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন ডা. ফেরদৌস         সিলেটের রাজনীতিতে করোনার ছোবল         ‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’         লন্ডনে আটকে পড়া বাংলাদেশিদের জন্য দ্বিতীয় ফ্লাইট ১৩ জুন         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা ফিরিয়ে নিচ্ছেন ট্রাম্প        

প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল ৬ সেপ্টেম্বর

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ পরীক্ষার ফলাফল আগামী ৬ সেপ্টেম্বর প্রকাশ করা হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ পরীক্ষার ফল তৈরির কাজ শেষ হয়েছে। ৬ সেপ্টেম্বর এ ফল প্রকাশ করা হতে পারে। এছাড়া এই মাসের মধ্যেই শিক্ষকদের যোগদান কার্যক্রম শেষ করা হবে।

রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৪’ দীর্ঘদিন স্থগিত থাকার পর চলতি বছর ২০ এপ্রিল লিখিত পরীক্ষা শুরু হয়। চারটি ধাপে সারা দেশে ৬১টি জেলায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট ১৩ লাখ প্রার্থী আবেদন করলেও তার মধ্যে প্রায় সাড়ে ৭ লাখ প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেয়। তার মধ্যে ২৯ হাজার ৫৫৫ জন উত্তীর্ণ হন। গত ৮ জুলাই লিখিত পরীক্ষার ফল প্রকাশ হয়। পরবর্তীতে গত ২৯ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।






Related News

  • সিলেট শাহজালাল ভার্সিটির পাশে কয়েকটি প্লট বিক্রয় হবে
  • ইংল্যান্ডে আইএটিইএফএল সম্মেলনে যোগ দিচ্ছেন প্রণব
  • বাংলাদেশের পুলিশ শান্তি নিরাপত্তা ও শৃঙ্খলার প্রতীক: জেদান আল মুসা
  • ড. একে আবদুল মোমেন’র বর্ণাঢ্য জীবন
  • নতুন প্রজন্মের সঠিক বিকাশের লক্ষ্যে
  • কমার্স কলেজ পরিদর্শন করলেন জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন
  • ৪০তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, পদ ১৯০৩
  • আত্মবিশ্বাস কোথায়? স্বপ্নপূরণের পথেও এগিয়ে যাওয়া
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *