সর্বশেষ
ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি: ডি সিলভার পর উপল থারাঙ্গাকে জিজ্ঞাসাবাদ         ‘শেন ওয়ার্নের বলে মুরালির মতো বৈচিত্র্য ছিল না’         সব বয়সীদের ডিপ্লোমা কোর্সে ভর্তির সুযোগ         শাবির ল্যাবে সিলেট ও সুনামগঞ্জের ২৭ জনের করোনা শনাক্ত         বিদেশিদের কানাডা সফরে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ল         জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি         হবিগঞ্জে আরও ১১৭ করোনা রোগী শনাক্ত         মৃতের সংখ্যা বেড়ে ১৮৮৮         সুখবর : আবাসিকে গ্যাস সংযোগের ব্যাপারে সম্মতি দিলেন প্রধানমন্ত্রী         ‘দ্যা ফিনিক্স’ এর ‘ইথিক্স অব টিচিং’বিষয়ক আলোচনায় অংশ নিচ্ছেন অক্সফোর্ডের অধ্যাপক ড. সেলিম জাহান         ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই         পশুরহাট স্বাস্থ্যঝুঁকিকে ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে: কাদের         ব্রাজিলে একদিনে আক্রান্ত প্রায় ৩৪ হাজার, মৃত্যু প্রায় দ্বিগুণ         সিলেট জেলায় করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল         ২০ কোটি টাকা খাবারের বিলের সংবাদ মিথ্যা: ঢামেক পরিচালক        

শ্রীলঙ্কা যাচ্ছেন সাকিব, খেলতে পারেন কাল

নিদহাস ট্রফির ফাইনালে উঠার লড়াইয়ে শুক্রবার স্বাগতিক লঙ্কানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বুধবার ভারতের কাছে হারার পর এই ম্যাচটি হবে সিরিজে টিকে থাকার শেষ সুযোগ। দলের এই কঠিন অবস্থায় দলের সাথে যোগ দিতে আজই কলম্বো যাচ্ছেন চোটের কারণে দীর্ঘদিন দলের বাহিরে থাকা সাকিব আল হাসান। আঙুলের অবস্থা ভালো থাকলে কাল তাকে ২২ গজে আবারও দেখা যেতে পারে।

কয়েকদিন আগে উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া পাঠানো হয়েছিল সাকিবকে। অস্ট্রেলিয়া থেকে ফিরে এই দুই-তিন দিন কঠোর অনুশীলন করেন দেশ সেরা এই অলরাউন্ডার।

আঙুলের ইনজুরি অনেক দিন থেকে ভোগাচ্ছে বাংলাদেশের সেরা তারকা সাকিব আল হাসানকে। ঘরের মাঠে গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরি পড়েন এই তারকা। তারপর থেকে অনেক দিন দলের বাহিরে তিনি। নিদহাস ট্রফির প্রথম ম্যাচ গুলো মিস করলেও শেষের দিকে ফেরার কথা ছিল সাকিবের। কিন্তু আঙুলের চোট গুরুতর হওয়ার এই সিরিজেও দলে থাকতে পারেননি তিনি।

আগামীকালের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে যদি আঙুলের চোট নিয়ন্ত্রনে আসে তাহলে কাল তার মাঠে নামার সম্ভাবনা রয়েছে। তবে দলের কঠিন মুহূর্তে সতীর্থদের পাশে থাকার জন্যই মূলত আজ কলম্বো যাচ্ছেন।






Related News

  • মেসির অনন্য রেকর্ডের দিনে বার্সেলোনা শিবিরে হতাশা
  • করোনায় মারা গেলেন ভারতীয় কোচ
  • নিজেকে সান্ত্বনা দিতে পারছেন না সাকিব
  • ‘কোহলির মতো পরিশ্রমী ক্রিকেটার আগে দেখিনি’
  • মাশরাফি এখনও করোনা ‘নেগেটিভ’ নন
  • হলো না মেসির সেই রেকর্ড, শিরোপা হারানোর শঙ্কায় বার্সেলোনা
  • টানা অষ্টমবার চ্যাম্পিয়ন বায়ার্ন
  • করোনায় বাংলাদেশকে ১০ লাখ ডলার দিবে ফিফা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *