শনিবার, ১৭ ফেব্রু ২০১৮ ০৫:০২ ঘণ্টা

প্রস্তুত সিলেট

প্রস্তুত সিলেট

প্রথমবারের মতো টেস্ট খেলুড়ে দুটি দেশ বাংলাদেশ-শ্রীলঙ্কা দলের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল রবিবার বিকাল ৫টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এ ম্যাচের মধ্য দিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামটি তার পূর্ণতা পেতে যাচ্ছে। এ আনন্দঘন দিনটির সাক্ষী হবেন সমগ্র সিলেটবাসী। এ ম্যাচকে ঘিরে সিলেটে উত্সাহ-উদ্দীপনার শেষ নেই। এদিকে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি খেলতে সিলেট পৌঁছেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

শুক্রবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের একই ফ্লাইটে এসে পৌঁছায় দল দুটি। ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলকে ফুলেল শুভেচ্ছা জানান সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। পরে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে দুটি বাসে করে দল দুটিকে হোটেলে নিয়ে যাওয়া হয়। আজ শনিবার দল দুটি অনুশীলন করবে।

ম্যাচ উপলক্ষে গত বৃহস্পতিবার বিকালে সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে সংবাদ সম্মেলন করেছে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, ‘আমাদের প্রত্যাশা আসন্ন বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচটি প্রাণবন্ত হয়ে উঠবে। নগরীসহ গ্রামগঞ্জের ক্রিকেটপ্রেমী আপামর মানুষ ছুটে আসবে এ ক্রিকেট আসর উপভোগ করতে।’

সফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘দিনটি আসার পেছনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, এমপি এবং সিলেটের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সমগ্র সিলেটবাসীর কৃতিত্ব আছে। সুশৃঙ্খল দর্শকবৃন্দসহ যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অতীতে সিলেটে অনুষ্ঠিত স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলাধুলা সুসম্পন্নের ক্ষেত্রে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, সিলেট এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।’

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, কার্যনির্বাহী সদস্য মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সৈয়দ তকরিমুল হাদী কাবী, সুমাত নুরী চৌধুরী জুয়েল, ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার একমাত্র টি-২০ ম্যাচের টিকিটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিলেট জেলা স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল টিকিটের দাম জানিয়েছেন। দর্শকরা এক হাজার টাকায় গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন। ক্লাব হাউজের টিকিটের দাম ৩শ টাকা, ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম ১শ টাকা। গ্রীন গ্যালারি ও ওয়েস্টার্ন গ্যালারির টিকিট ১৫০ টাকা করে। অনলাইনে ১৬ ফেব্রুয়ারি থেকে দর্শকরা টিকিট কিনবেন। সহজডটকমের ওয়েব সাইটে বিক্রয় হবে সিলেটের ম্যাচটির টিকিট।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter