সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

সিলেটে ডাকাতিকালে দু’জন গুলিবিদ্ধ

সিলেটে বাড়ির লোকজনকে গুলি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সংঘবদ্ধ ডাকাতরা ৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১৩ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোররাতে জেলার বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার আনোয়ারপুর গ্রামের জিলান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতের গুলিতে আহত হন জিলন মিয়ার চাচা এনায়েতুর রহমান রাজু (৩৫), মনজির আলীর স্ত্রী নাজমা বেগমকে (৪০) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় দু’জনকে আটক করেছে।

স্থানীয় সূত্র  জানা যায়, ভোররাতে মুখোশধারী ১০ থেকে ১২ জনের ডাকাতদল বাড়ির পেছনের দরজা ভেঙে বসত ঘরে ঢকে। অস্ত্রের মুখে ঘরের লোকজনকে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও মালামাল লুটে নেয়। পরে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় আর্তচিৎকার করলে ডাকাতদের গুলিতে এনায়েতুর রহমান রাজু ও তার চাচী নাজমা বেগম গুলিবিদ্ধ হন।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জালাল উদ্দিন বাংলানিউজকে বলেন, ডাকাতির ঘটনায় শফিক আলী ও আব্দুল লতিফকে আটক করা হয়েছে। বাড়ির লোকজন তাদের শনাক্ত করেছেন।

অস্ত্র ও মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্তকর্তা।






Related News

  • সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত
  • তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী
  • শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত
  • সিলেট ও সুনামগঞ্জে আরও ৯১ জনের করোনা শনাক্ত
  • ধলাই নদীর পানি বৃদ্ধি, কমলগঞ্জে বন্যার আশঙ্কা
  • নগরীতে একটি হাসপাতালেই সংগ্রহ হয় নমুনা, রোগীদের চরম দুর্ভোগ
  • ডেঙ্গুজ্বরে বিএনপি থেকে আ’লীগে যোগ দেয়া সেই আমিনুলের মৃত্যু
  • এবার সিটি করপোরেশনের আরেক কর্মকর্তার করোনা শনাক্ত
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *