বর্ণাঢ্য আয়োজনে সিলেটে কমিউনিটি পুলিশিং ডে পালিত

সারা দেশের ন্যায় সিলেটেও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। শনিবার সকারে সিলেট জেলা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উদ্যাপন উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়

দিবসের শুরুতে সিলেট জেলা পুলিশ সুপার জনাব মো: মনিরুজ্জামান আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসের কার্যক্রম শুরু করেন। আমন্ত্রিত অতিথি, জেলা পুলিশ লাইন্সে কর্মরত পুলিশ সদস্য ও সিলেট জেলাধীন বিভিন্ন থানা হতে আগত কমিউনিটি পুলিশের সম্মানিত সদস্যবৃন্দের অংশগ্রহণে পুলিশ লাইন্স হতে র‌্যালী বের হয়ে রিকাবীবাজার পয়েন্ট প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ লাইন্স, শহীদ এসপি এম. শাসমুল হক মিলনায়তনের সামনে এসে শেষ হয়।

এর পর পুলিশ লাইনে শহীদ এসপি এম. শাসমুল হক মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা কমিউনিটি পুলিশ সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এবং সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী।

এছাড়া উপস্থিত ছিলেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সিলেট জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মুহম্মদ শামসুল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব আবুল হাসনাত খান, ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল আজাদ ফারুক প্রমূখ।

এ বিভাগের অন্যান্য