সিলেটে সেরা ১০ বোলার বাছাই করছেন ওয়াকার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল সিলেট সিক্সার্স এর শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এসেছেন পাকিস্তানি গ্রেট ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। মঙ্গলবার প্রথমে ঢাকায় আসেন তিনি। সেখান থেকেই পাকিস্তানের সাবেক অধিনায়ক চলে আসেন সিলেটে। বুধবার ‘সিলেট ফিউচার সিক্সার্স প্রোগ্রাম’ এর আওতায় সেরা ১০ ফাস্ট বোলার বাছাই করছেন তিনি।

 

সিলেট সিক্সার্স আগামীর ২২ গজের গতির রাজাদের খুঁজে বের করতে এই ফিউচার সিক্সার্স প্রোগ্রামের আয়োজন করে। যেখানে সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা থেকে ৭৯ জন ফাস্ট বোলার বাছাই করা হয়। সেই বাছাইকৃত ৭৯ জন থেকে সেরা ১০ খুঁজে নেবেন সিলেট সিক্সার্সের দূত ওয়াকার।

বুধবার সকাল থেকে সিলেট জেলা স্টেডিয়ামে এ বাছাই কাজ শুরু হয়। ওয়াকারের সাথে এ সময় সিলেট সিক্সার্সের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফিউচার সিক্সার্সের বাছাইকৃতদের আগামীতে সিলেট ফ্যাঞ্চাইজির হয়ে মাঠে নামানোর পরিকল্পনাও রেখেছে সিলেট সিক্সার্স।

ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি ওয়াকার ইউনিস। পাকিস্তানি সাবেক এই পেস বোলার খেলোয়াড়ি জীবন শেষেও জড়িয়ে আছেন ক্রিকেটের সঙ্গে। জীবনের বেশির ভাগ সময়েই কাটিয়েছেন মাঠের সঙ্গে সখ্যতা করে। ক্যারিয়ারের ইতি টানলেও সখ্যতা ছাড়েন নি ক্রিকেটের সঙ্গে। ক্রিকেটই যেন তার খাস মহল। পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচেরও দায়িত্ব পালন করেছেন দুবার। আসছে বিপিএলে দর্শকরা তাকে পাবে ভিন্ন ভূমিকায়।

এ বিভাগের অন্যান্য