সিলেটে এনআরবি গ্লোবাল বিজনেস কনভেশন শুরু শনিবার

সিলেটে ২২টি দেশের প্রবাসীদের অংশগ্রহনে আগামী শনিবার (২১ অক্টোবর) সপ্তাহব্যাপী এনআরবি গ্লোবাল বিজনেস কনভেনশন-২০১৭ উদ্বোধন হবে। ওইদিন সকালে একটি র‌্যালী বের করা হবে এবং বিকেল ৪টায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি এ সম্মেলনের উদ্বোধন করবেন।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কনফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে বুধবার দুপুরে চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৭ অক্টোবর পর্যন্ত নগরীর হাফিজ কমপ্লেক্সে এ মেলা চলবে। সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে-বিনিয়োগ সংক্রান্ত সেমিনার, আইসিটি, পর্যটন ও শিক্ষা সংক্রান্ত মতবিনিময় সভা, বাংলাদেশের অর্থনীতিতে এনআরবি’দের অবদান শীর্ষক মতবিনিময় সভা, এনআরবি’দের সাফল্যগাঁথা নতুন প্রজন্মের কাছে প্রদর্শন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিশিষ্টজনেরা উপস্থিত হবেন।

বৃটিশ বাংলাদেশ চেম্বারের সভাপতি এনাম আলী এমবিই জানান, সম্মেলনে ২২টি দেশের প্রবাসীরা অংশ নেবেন। সবমিলিয়ে প্রায় আড়াই সহস্রাধিক প্রবাসী এ সম্মেলনে যোগদান করবেন।

এ বিভাগের অন্যান্য